২০১৮-০৫-২৫

রবিবার, ১৮ নভেম্বর ২০১৮

‘বন্দুকযুদ্ধে’ এমপি বদির বেয়াই নিহত

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: দেশজুড়ে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযান। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত দেশের আট জেলায় ইতোমধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ১০ জন নিহত হয়েছেন।

এদের মধ্যে আছেন কক্সবাজার-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই আক্তার কামালের (৪১) নামও।

শুক্রবার ভোরে কক্সবাজার মেরিনড্রাইভ সড়কের দরিয়ানগর ২ নাম্বার ব্রিজ এলাকা বন্দুকযুদ্ধে আক্তার কামাল নিহত হন।

পরিশ জানিয়েছে, আক্তার কামাল স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদারদের একজন।

নিহত আখতার কামাল উখিয়া-টেকনাফের সরকারদলীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদির বড় বোন শামসুন্নাহারের দেবর এবং টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।

পুলিশের ধারণা, প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আখতার কামালের মৃত্যু হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, বন্দুক ও গুলি পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে দরিয়ানগর ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ টহলে যায়। এক পর্যায়ে সেখানে সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ দেখতে পায়।

মরদেহের পাশে এক হাজার পিস ইয়াবা, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি পড়েছিল। পরে স্থানীয়রা এসে মরদেহটি এমপি বদির বেয়াই আকতার কামালের বলে শনাক্ত করেন।

এদিকে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত দেশের আট জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১০ জনের মধ্যে ঢাকা ১ জন, কুমিল্লা ১ জন, ঝিনাইদহে ১ জন, কক্সবাজারে ২ জন, নেত্রকোনায় ২ জন, শেরপুরে ১ জন, সাতক্ষীরায় ১ জন, গাইবান্ধায় ১ জন বলে জানা যায়।

আরো পড়ুন- যেসব কারণে রোজা ভঙ্গ হলে শুধু কাজা ওয়াজিব হয়