২০১৮-০৫-২৩

মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

পোকামাকড়ের দংশনে অসুস্থ খালেদা জিয়া!

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: আজ বুধবার বেলা ১২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারে বন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া পোকামাকড়ের দংশনে অসুস্থ হয়ে পড়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে তিলে তিলে শেষ করে দেয়াই সরকারের উদ্দেশ্য। গতকাল মঙ্গলবার পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার নিকটাত্মীয়রা। কারাগারে দেশনেত্রীর কক্ষটি বসবাসের অযোগ্য। অসংখ্য পোকামাকড় রয়েছে সেখানে। এসব পোকামাকড়ের দংশনে তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন।

রিজভী বলেন, খালেদা জিয়ার ঘাড়ে প্রচণ্ড ব্যথা। এ কারণে তার বাম হাতটা শক্ত হয়ে যায়। এ ছাড়া তার দুই পা ভারী ও ফুলে উঠেছে। কিছু দিন আগে তার চোখে অস্ত্রোপচার হয়েছে। চোখ দুটো সারাক্ষণ জ্বালাপোড়া করে। দেয়াল থেকে ঝরেপড়া সিমেন্ট ও বালির কারণে চোখের অবস্থা আরও খারাপ হচ্ছে। ব্যথায় চোখ সবসময় লাল হয়ে থাকে।’

তিনি অভিযোগ করেন, ক্ষমতাসীনদের পৃষ্ঠপোষকতায় সারা দেশে মাদক বিস্তার করেছে। সরকারের ছত্রছায়ায় গড়ফাদাররা অন্তরালেই রয়ে যাচ্ছে। কিন্তু মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ারে মানুষ হত্যা করা হচ্ছে।

 

এইচজে