শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

গো-হত্যার অভিযোগে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের মধ্য প্রদেশের সাতনা জেলায় গোহত্যার অভিযোগে রিয়াজ নামের এক যুবককে গ্রামবাসীরা পিটিয়ে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় আরো একজন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিপি আনন্দের প্রতিবেদনে বলা হয়- বৃহস্পতিবার সন্ধ্যায় রিয়াজ ও শাকিল নামে দুই যুবক গরু মাংস নিয়ে যাচ্ছিলেন। তারা আমগড় গ্রামের পৌঁছালে গ্রামের কয়েকজন যুবক তাদের ধরে প্রচণ্ড মারধর করে। শুক্রবার ভোরে রিয়াজ মারা যান। শাকিলের অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতনার পুলিশ সুপার জানিয়েছেন, এ ঘটনায় ৪-৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে জবাই করা একটি গরুর দেহ ও এক বস্তা গরুর মাংস উদ্ধার করা হয়েছে।

এর আগে জানুয়ারিতেও বিহারের মুজফফরপুরে উত্তেজিত জনতা একটি ট্রাকে ভাঙচুর চালায়, মারধর করে চালককে। তাদের সন্দেহ ছিল, ওই ট্রাকে গোমাংস নিয়ে যাওয়া হচ্ছে।

এইচজে

আরো পড়ুনভারতের নেহরু বিশ্ববিদ্যালয়ে পড়ানো হবে ‘ইসলামি সন্ত্রাসাবাদ’!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ