শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


৩ লাখ টাকা জরিমানা হলো বিনা টিকিটে রেল ভ্রমণে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ১ হাজার ১৯৮ জন যাত্রীকে জরিমানা করেছেন বাংলাদেশ রেলওয়ে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এসময় এসব যাত্রীদের কাছ থেকে ২ লাখ ৯৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

শনিবার দিনব্যাপী কিশোরগঞ্জের ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ জরিমানা আদায় করা হয়। এতে নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ের মুখ্য বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) সর্দার শাহাদাৎ আলী।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানা যায়, বাংলাদেশ রেলওয়ের মুখ্য বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) সর্দার শাহাদাৎ আলীর নেতৃত্বে ওই বিশেষ অভিযান চালানো হয়।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৪০ জন টিকিট চেকার, ৫ জন পরিদর্শক এবং রেলওয়ের নিরাপত্তা বাহিনী ও পুলিশ সদস্যদের সহায়তায় রেলওয়ে স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী ১২টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালানো হয়।

এসময় বিনা টিকিটে ভ্রমণকারী যাত্রীদের আটক করে রেলওয়ের আইন মোতাবেক এ জরিমানা আদায় করা হয়। রাত আটটার দিকে এক প্রেস ব্রিফিংয়ে রেলওয়ে মাস্টার এ তথ্য জানান।

ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার অমৃতলাল দাস জানান, মূলত বিনা টিকিটে ট্রেন ভ্রমণে নিরুৎসাহিত করতে এ ধরনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান প্রতিনিয়ত অব্যাহত থাকবে।

অারো পড়ুন- জার্মানিতে মদের বোতলে কালিমাখচিত সৌদি পতাকা, মুসলিমদের ক্ষোভ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ