মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত আজ বাদ মাগরিব ‍উত্তরা জামিয়াতুন নূর আল কাসেমিয়ায় ইসলাহী বয়ান করবেন শায়খ ইব্রাহিম আফ্রিকী তেলের দাম বাড়ানোর বিষয়ে ‘জানেন না’ বাণিজ্য প্রতিমন্ত্রী বিশ্ব পরিস্থিতিতে দেশের সংকট সামাল দেওয়া কঠিন: ওবায়দুল কাদের 

বাসের চাকায় প্রাণহীন রুবেলের দেহ ছেঁচড়ে গেলো ৩’শ ফুট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বৃহস্পতিবার অন্যান্য দিনের মতই মোটরসাইকেলে করে স্কুলশিক্ষিক স্ত্রী শিমুলকে তার কর্মস্থলে পৌঁছে দিতে যাচ্ছিলেন রুবেল। পথে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের ফতুল্লা বাজার এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে গ্রামীণ পরিবহন নামে একটি বাস তাদের মোটসাইকেলকে চাপা দেয়।

এসময় তার স্ত্রী শিমুল ছিটকে রাস্তার পাশে পড়ে যান। তবে মোটরসাইকেলসহ রুবেল বাসের নিচে আটকে যায়।

এ অবস্থাতেই রুবেলসহ প্রায় ৩শ’ ফুট দূরে গিয়ে বাসটি থামে। ঘটনাস্থলেই রুবেল নিহত হয়। জনতার ধাওয়ায় মুখ বাস রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। এক পর্যায়ে বাসটি পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

গুরুতর অাহত রুবেলের স্ত্রী শিমুলকে আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাত্র ৮ মাস আগে বিয়ে করেছিলেন মো. রুবেল। মোটরসাইকেলে করে স্ত্রীকে কর্মস্থলে পৌঁছে দিতে গিয়ে চাপা পড়েন চলন্ত বাসের নিচে। কিন্তু বাসটি না থেমে তাকে ছেঁচড়ে নিয়ে ৩’শ ফুট দূরে গিয়ে থামে। ততক্ষণে আর বেঁচে নেই রুবেল।

আরো পড়ুন- ২৮ জুনের মধ্যে ভোট হচ্ছে গাজীপুরে, স্থগিতাদেশ বাতিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ