২০১৮-০৫-০৮

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

বগুড়ায় চার হত্যাকাণ্ডের ঘটনায় নারীসহ আটক ৬

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বগুড়ার শিবগঞ্জ উপজেলার ডাবইর এলাকায় চার যুবককে গলাকেটে হত্যাকাণ্ডের ঘটনায় নিহত চারজনেরই পরিচয় উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য নারী পুরুষসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সার্বিক দিক পর্যবেক্ষণ করতে রাজশাহী বিভাগীয় এডিশনাল ডিআইজি নিশারুল আরিফ (ক্রাইম) মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করতে শিবগঞ্জে পৌঁছেছেন।

শিবগঞ্জ থানা পুলিশ জানায়, সোমবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের কাঠগড়া চকপাড়ার আছির উদ্দিনের পুত্র শাবরুল ইসলাম শাবুল (৩৫) ও একই এলাকার জহুরুল ইসলামের পুত্র মোঃ জাকারিয়া (৩২)।

জয়পুরহাট জেলার কালাই উপজেলার পুনট (পাঁচপাইকা) গ্রামের আজাহার আলীর ছেলে মোহাম্মদ হেলালের (৩২) পরিচয় পাওয়ার পর মঙ্গলবার আরো একজনের পরিচয় উদ্ধার করেছে পুলিশ। অপরজন হলো জয়পুরহাটের কালাই উপজেলার নান্দাইল দীঘি গ্রামের শামছুদ্দিন মন্ডল শ্যাম্পুর ছেলে খবির হোসেন ওরফে বাউশা (৩৪)। এ নিয়ে চারজনেরই পরিচয় উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ধান ক্ষেত থেকে চারটি লাশ উদ্ধারে ঘটনায় বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিলকে প্রধান করে গোয়েন্দা (ডিবি) ও থানা পুলিশের সমন্বয়ে ছয় সদস্যের একটি বিশেষ তদন্ত টিম গঠন করা হয়েছে। এরইমধ্যে তদন্ত টিম কাজ শুরু করেছে।

আরো পড়ুন- ওমরা পালনকারীদের স্বাগত জানাতে প্রস্তুত মক্কা-মদিনা