মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


গ্রহণযোগ্য নির্বাচনের জন্য বেগম জিয়াকে মুক্তি দিতে হবে: ইসলামী ঐক্যজোট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তির দাবী জানিয়েছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

তিনি আরো বলেন, পবিত্র বিচার বিভাগকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে বেগম খালেদা জিয়াকে জেলে আটক রাখা হয়েছে।

অবাধ ও সুষ্ঠ নির্বাচনের জন্য সকল দলের অংশগ্রহণে গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।

তিনি ৭ মে সোমবার দুপুরে ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর শাখা আয়োজিত ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঐক্যজোট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হকের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী হাফিজ আব্দুল মালিক এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী, জেলা সভাপতি আলহাজ¦ হাফিজ মাওলানা নওফল আহমদ।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা সহ-সভাপতি আলহাজ¦ নজরুল ইসলাম শিকদার, জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দর, মাওলানা সালেহ আহমদ, মাওলানা আব্দুল করিম হক্কানী, মহানগর সহ সভাপতি মাওলানা মোজাম্মিল হক।

সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মসউদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মুফতি আনোয়ারুল হক, অর্থ সম্পাদক হাফিজ আব্দুস সবুর, প্রচার সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ আনসারী, সহ প্রচার সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল ওয়াদুদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল জলিল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুল আলিম।

অফিস সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম মিরাজ, জেলা নির্বাহী সদস্য ইলিয়াস বিন রিয়াছত, জাহির উদ্দিন, দিলদার হোসেন, রুহেল আহমদ, মহানগর সহ সভাপতি মাওলানা আ ফ ম কামাল চৌধুরী, মাওলানা নূরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা শামীম আহমদ।

সাংগঠনিক সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল করিম, অর্থগ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, সহ প্রচার সম্পাদক হাফিজ মাহমুদুল হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, অফিস সম্পাদক হাফিজ মাওলানা এনাম আহমদ।

মাষ্টার মোহাম্মদ আলী প্রমুখ। আলোচনা সভা শেষে ২০ দলীয় জোট নেত্রীর কারামুক্তি ও তার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা জুবায়ের আহমদ আনসারী।

আরো পড়ুন- দেওবন্দের মসজিদে রশিদ সংলগ্ন রোডে অগ্নিকাণ্ড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ