শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


আওয়ার ইসলামের সহসম্পাদক রিয়াদের বাবার ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আলেম লেখক সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদের বাবা হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার রাত ২টা ৫০ মিনিটে সিলেটের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

আওয়ার ইসলামের সহসম্পাদক সাইফুল ইসলাম রিয়াদের বাবা একজন আদর্শ, দীনদরদি ও সমাজসেবক ব্যক্তিত্ব ছিলেন। তার বিদায়ে গভীর শোক বিরাজ করছে তার পৈত্রিক ভূমি কিশোরগঞ্জের বাজিতপুর থানার বাহের বালী গ্রামে।

বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও দীনদরদি এ মানুষটির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার গ্রামে। আজ রোববার তার গ্রামের বাড়িতে নামাযে জানাজা অনুষ্ঠিত হবে।

সূত্র জানায়, হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া ভুঁইয়া-হানিফ ফ্যাক্টরির চেয়ারম্যান ছিলেন। তার নিজ গ্রাম বাহের বালিতে গড়ে তুলেছেন হাজি আবদুল খালেক মহিলা মাদরাসা। এছাড়াও বাহের বালি পূর্বপাড়ার শাহী জামে মসিজিদের মুতাওয়াল্লি ছিলেন।

সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে রেখে যান। সন্তানদের মধ্যে ৩ জন মেধাবি ও যোগ্য আলেমও রয়েছেন।

তার বড় ছেলে সাইফুল ইসলাম রিয়াদ দেশবাসীর কাছে তার বাবার আত্মার মাগফিরাত কামনায় বিশেষভাবে দোয়া কামনা করেছেন।

আওয়ার ইসলাম সহসম্পাদক সাইফুল ইসলাম রিয়াদের বাবার ইন্তেকালে গভীরভাবে শোক প্রকাশ করেছেন আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক হুমায়ুন আইয়ুব।

তিনি এক শোকবার্তায় বলেন, জনাব হাজি মুহিবুল ইসলাম ভূঁইয়া একজন সৎ ব্যবসায়ী, সদালাপী ও ধর্মপ্রাণ মানুষ ছিলেন। তার বিদায়ে আওয়ার ইসলাম পরিবার গভীরভাবে শোকাহত।

দেশবাসীর কাছে তার আত্মার মাগফিরতের জন্য দোয়াও কামনা করেন আওয়ার ইসলাম সম্পাদক। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা করেন তিনি।

আরো পড়ুন : মুসলিম বিশ্বের দ্বন্দ্ব-সংঘাত নিরসনে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ