সোমবার, ২৫ জুন ২০১৮

‘শাপলার শহীদদের আমরা কখনো ভুলতে পারি না’

OURISLAM24.COM
মে ৬, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: ২০১৩ সালের ৫ মে রাজধানীর ঢাকার শাপলা চত্বরে হেফাজতে ইসলামের সমাবেশের উপর আইন প্রয়োগকারী সংস্থার আক্রমণ ইতিহাসের সাক্ষী হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত যুব আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী আব্দুর রহিম।

তিনি বলেন, যারা আল্লাহ এবং আল্লাহর রাসুল সা. ইজ্জতের হেফাজতের জন্যে রক্ত দিয়েছেন তাদের রক্ত বৃতা যেতে পারে না। হেফাজত ইসলাম, বাংলাদেশ যে ১৩ দফা দাবী নিয়ে সে দিন ময়দানে নেমেছিল সে দাবী আজও পূরণ হয়নি। উল্টো হেফাজত ইসলামের শীর্ষ নেতৃবেন্দের নামে মিথ্যা এবং বানোয়াট মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে।

তিনি আরও বলেন, দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের ঈমানী আন্দোলন অব্যাহত থাকবে।

৫ ও ৬ মে যারা শাহাদাত বরণ করেছেন আমরা তাদের ভুলে যেতে পারি না। তাহারা দেশে ইসলামি হুকুমত প্রতিষ্ঠার প্রেরণা হয়ে থাকবে এবং তাদের হত্যার বিচার বাংলার জমিনে হবেই হবে ইনশাল্লাহ।

আজ রবিবার বিকাল চারটায় জেলা শহরের বড় বাজারস্থ খেলাফত যুব আন্দোলনের অস্থায়ী কার্যালয়ে ৫ ও ৬ মে শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ এসব কথা বলেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা খেলাফত আন্দোলনের সিনিয়র নায়েবে আমীর মাওলানা মোস্তফা জিহাদী, যুব আন্দোলনের জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি তরিকুল ইসলাম, মাওলানা মুফতি যুবায়ের চৌধুরী, হাফেজ আব্দুল মোতালেব, হাফেজ জাকারিয়া, আহম্মদ উল্লাহ হাফেজ মোজাম্মেল প্রমুখ।

আলোচনা শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আইকোনোক্লাস্টিক হেফাজত!

-আরআর