শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘পাহাড়ে হত্যাকাণ্ডের পেছনে বিএনপি-জামায়াতের হাত’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাহাড়ে হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াতের হাত আছে বলে ঈঙ্গিত পাওয়া যাচ্ছে।

সম্প্রতি রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিকের পাঁচ নেতাকর্মী নিহতের ঘটনা নিয়ে শনিবার (৫ মে) দুপুরে চট্টগ্রামের এস এস খালেদ সড়কের লেডিস ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘তৃণমূলের বর্ধিত সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ যখন এগিয়ে চলছে। সেখানে হঠাৎ করেই পাহাড়ে লাশের রাজনীতি শুরু হয়েছে। পাহাড়ে এই রক্তপাতের পেছনে বিএনপি-জামায়াত ঢুকে পড়ার ইঙ্গিত আমরা পেয়েছি। তারা কোটা সংস্কারে ঢুকেও ব্যর্থ হয়েছিল। সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় উদ্বোধনী বক্তব্য দেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বিয়ে নিয়ে ফেসবুকে যা বললেন হ্যাপি

এতে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী ডা. আফসারুল আমিন, খোরশেদ আলম সুজন প্রমুখ।

বিএনপির প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির চেয়ারপারসন দণ্ডিত, ভারপ্রাপ্ত চেয়ারম্যানও দণ্ডিত। এখন বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ ও দণ্ডিত দল।

তিনি বলেন, বেগম জিয়াকে ছাড়া বিএনপি নাকি নির্বাচনে আসবে না। না গেলে কী হবে? আকাশ ভেঙে পড়বে বাংলাদেশের রাজনীতির উপর? বিএনপি নির্বাচনে না এলে বাংলাদেশে সংবিধান পরিবর্তন হবে না। থ্রেট করে লাভ নেই।

‘পাহাড়ে শান্তির মধ্যে অস্থিরতা তৈরিতে মতলবি মহল সক্রিয়’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ