শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘অনেক নেতার পরিবর্তন দেখেছি কিন্তু মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহা.ফয়জুল করীম গাজীপুর সিটি দেশের সর্ববৃহৎ সিটি। আসন্ন নির্বাচন গাজীপুর সিটির ২য় নির্বাচন। আমরা অনেক দলের পরিবর্তন দেখেছি, অনেক নেতার পরিবর্তন দেখেছি কিন্তু মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয় নাই।

তিনি বলেন, আমরা লক্ষ্য করেছি; গত নির্বাচনে নাগরিকদের ভোটে নির্বাচিত মেয়র এবং সরকারি দলের ভারপ্রাপ্ত মেয়র এই নগরী পরিচালনা করেছেন। কিন্তু তাদের দ্বারা নগরের কাঙ্খিত উন্নয়ন হয়নি। বরং নগরবাসীর ভোগান্তি আরো বেড়েছে।

অতএব, সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত ও পরিচ্ছন্ন একটি আদর্শ সিটি গড়তে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দীনকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

০৫ মে শনিবার, আসন্ন গাজীপুর সিটি নির্বাচনে দলের মেয়র প্রার্থী প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দীনের পক্ষে নির্বাচনী প্রতীক হাতপাখা নিয়ে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

 

দুপুর ২.৩০টায় চেরাগআলী বাসষ্ট্যান্ড থেকে প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দীন এর পক্ষে হাতপাখার গণসংযোগ ও পথসভা শুরু হয়ে, এরশাদনগর, গাজীপুরা, বোর্ড বাজার, সাইনবোর্ড, মালেকের বাড়ি, ভোগড়া বাইপাস বিশ্বরোড, নাওজোড় বাইপাস মহাসড়ক কড্ডা বাজার ও কোনাবাড়ী এলাকা প্রদক্ষিণ করে সর্বশেষ বাদ আছর চান্দনা চৌরাস্তায় এসে সংক্ষিপ্ত দোয়া’র মাধ্যমে শেষ হয়।

পথসভায় আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাও. গাজী আতাউর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহা. সাইফুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারী জেনারেল এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, সাংগঠনিক সম্পাদক এইচ.এম কাওসার আহমদ, নগর আন্দোলন সভাপতি আলহাজ্ব ফাইজ উদ্দিন, সেক্রেটারী মুফতি হুসাইন আহমদ, জেলা আন্দোলন সেক্রেটারী আবু বকর সিদ্দিক (মাজিদুল), নগর যুব আন্দোলন সভাপতি মাও.এম.এ হানিফ সরকার, জেলা যুব আন্দোলন সভাপতি মাও. মঈন উদ্দিন আযাদী, নগর শ্রমিক আন্দোলন সভাপতি মুহা. ইকবাল হোসেন হাওলাদার, জেলা শ্রমিক আন্দোলন সভাপতি মুহা. আব্দুর রহিম, নগর ছাত্র আন্দোলন সভাপতি এস.এম ওয়াহিদুল ইসলাম, জেলা ছাত্র আন্দোলন সভাপতি শেখ মুহা. মশিউর রহমান ও জেলা হকার্স শ্রমিক আন্দোলন সভাপতি মুহা. আব্দুর রহমান মানিক প্রমুখ।

‘শোষণ-দুর্নীতিমুক্ত ও পরিকল্পিত নগরী গড়তে হাতপাখায় ভোট দিন’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ