রবিবার, ২৪ জুন ২০১৮

ছাত্রী নিয়ে পলাতক শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন

OURISLAM24.COM
মে ৫, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: ছাত্রীকে নিয়ে পলাতক রাজশাহীর বাঘার স্কুল শিক্ষক জাকির হোসেন জুয়েলের স্থায়ী অপসারণের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

শনিবার (৫ মে) দুপুরে স্কুলের শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক, শিক্ষার্থীর অভিভাবক প্রদীপ কুমার সহ নবম ও দশম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী।

মানববন্ধনে শিক্ষক জাকির হোসেন জুয়েলকে স্থায়ীভাবে স্কুল থেকে বহিস্কার করার দাবি করা হয়। দাবি মানা না হলে বৃহত্তর আন্দোলনে যাবার কথা জানান মানববন্ধনকারীরা।

৩০ এপ্রিল সোমবার মীরগঞ্জ মুছার ঈদগাহ বাজার এম এইচ বালিকা বিদ্যালয়ের এক দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে প্রেমের টানে পালিয়ে যায় একই স্কুলের ইংরেজি শিক্ষক জাকির হোসেন। পরের দিন ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন উত্তেজিত হয়ে ওঠে। ঘটনা নিয়ন্ত্রণে আনার জন্য পলাতক শিক্ষক জাকিরকে বহিস্কার করার আশ্বাস দেন প্রধান শিক্ষক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও শিক্ষা কর্মকর্তা আরিফুর রহমানকে জানানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয় এর প্রধান শিক্ষককে আইনী ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান জানান, এই ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

-আরআর