বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘শোষণ-দুর্নীতিমুক্ত ও পরিকল্পিত নগরী গড়তে হাতপাখায় ভোট দিন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২ মে বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হকের পক্ষে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রতীক হাতপাখা নিয়ে পথসভা ওগণসংযোগ করেছেন।

এ সময় পথসভায় তিনি বলেন, আপনারা জানেন খুলনা বাংলাদেশের অন্যতম একটি প্রধান শহর এখানে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ বসবাস করেন বিভিন্ন ধর্মের মানুষ বসবাস করেন। কিন্তু খুলনায় বেশ কিছু সমস্যা রয়েছে যার কারণে এখানে বসবাসরত জণসাধারণের বেশ ভোগান্তি পোহাতে হয় যেমন জলাবদ্ধতা, মশা, বর্জ্য অব্যবস্থাপনা, মাদক, সড়কগুলি ভাঙ্গাচোরা, লোডশেডিং ও বিভিন্ন প্রধান প্রধান সড়ক এবং মহল্লার সড়কগুলিতে লাইটপোষ্ট নেই।

এসব সমস্যা ও ভোগান্তি থেকে মুক্তি পেতে শোষণ-দুর্নীতিমুক্ত ও একটি পরিকল্পিত পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে হাতপাখা মার্কার মেয়র পদপ্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হককে ভোট দিয়ে নির্বাচিত করুন। জনগণের সকল অধিকার তিনি প্রতিষ্ঠা করবেন, আদায় করবেন। ইসলাম, মানবতা ও দেশের সঠিক উন্নয়ন করতে হাতপাখার পক্ষে অবস্থান নিন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এর পক্ষে পথসভা অনুষ্ঠিত হয় বিকাল ০৪টায় লবনচরা বান্দা বাজার, বিকাল ৫টায় ডাকবাংলা, সন্ধ্যা ৬টায় বয়রা রোড, সন্ধ্যা ৭টায় খালিশপুর পিপলস গোল চত্তর, রাত ৭.২০ মি. দৌলতপুর বাজার, রাত ০৭.৪৫ মি. ফুলবাড়িগেট বাজার এলাকায়।

পথসভা ও গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেনইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দল্লাহ ইমরান, নগর সহ-সভাপতি মাওলানা মুজাফ্ফার হোসাইন, নগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, মুফতী মাহবুবুর রহমান, জেলা সেক্রেটারী, শেখ হাসান ওবায়দুল করীম, সৌদি আরব কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, জি এম সজীব মোল্লা, মোঃ তরিকুল ইসলাম কাবির, জি এম কিবরিয়া, আঃ রশিদ, হাজী মারুফ, আবুল কালাম আজাদ, মাও. হাফিজুর রহমান, মোঃ ইমরান হোসেন মিয়া, আকবার আলী পাঠান, বজলুর রহমান, আলহাজ্ব আবু তাহের, মাওলান দ্বীন ইসলাম,হযরত আলী, ইলয়াস, ফেরদাউস সুমন, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সহ-সভাপতিসাইফুল ইসলাম, জেলা সহ-সভাপতি এস.কে নাজমুল হাসান , নগর সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহসহ প্রমুখ নেতৃবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন স্থানীয় ইসলামী আন্দোলন বাংলাদেশ, শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন, ইশা ছাত্র আন্দোলন এর নেতৃবৃন্দ।

‘সৌদি বাদশাহকে বলেছি, বাংলাদেশ কোনো যুদ্ধে অংশ নেবে না’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ