বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮

এফডিসিতে দৃষ্টিনন্দন মসজিদ করছেন আবদুল কাদির মোল্লা

OURISLAM24.COM
মে ২, ২০১৮
news-image

আওয়ার ইসলাম : চলচিত্র পাড়ায় চাকরিরত বিভিন্ন সেক্টরের নামাজি কর্মচারীদের সুবিধার্থে এফডিসিতে দৃষ্টিনন্দন একটি মসজিদের অনুমোদন পাস করেছেন দানবীর আবদুল কাদির মোল্লা

থারমেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচাল ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা এ অনুমোদন পাস করার পর পুরনো মসজিদ ভাঙার কাজ শুরু করা হয়েছে বলে জানান, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, আবদুল কাদির মোল্লা রাজি হবার পর আমি নিজে উদ্যোগ নিয়ে বর্তমান মসজিদটি ভাঙার কাজ শুরু করি। এতদিন একটা অস্বস্তি কাজ করছিল। শঙ্কা ছিল ভাঙার কাজ শুরু করেছি, নতুনটা হবে তো? এবার মসজিদের কাজ শুরু করার অনুমতি পাওয়া গেছে। ভালো লাগছে।

এফডিসির এমডি আমির হোসেন বলেন, সরকারি প্রতিষ্ঠানে কেউ কিছু দান করতে চাইলে সেখানেও কিছু সীমাবদ্ধতা থাকে। নির্দিষ্ট মিটিংয়ে বিষয়টি উপস্থাপন করে সেখান থেকে অনুমতি নিতে হয়। এসব কারণেই কিছুটা বিলম্ব হয়েছে।

নরসিংদীর কৃতি সন্তান আব্দুল কাদির মোল্লা নিজস্ব অর্থায়নে মসজিদটি নির্মাণ করে দিচ্ছেন। তার ঘনিষ্ঠজন চিত্রনায়ক সনি রহমান মসজিদ নির্মাণের তত্ত্বাবধানে আছেন।

সনি জানান, মসজিদ নির্মাণের জন্য এফিডিসি বা সরকারের কাছ থেকে কোনো অর্থ নেয়া হচ্ছে না। কাদির মোল্লার অর্থায়নেই আগামী মাসে এর কাজ শুরু হবে।

এর আগে কাদির মোল্লা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়সহ সারাদেশের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে শতাধিক মসজিদ নির্মাণ করে দিয়েছেন।

এসএস

আরো পড়ুন : মসজিদুল আকসার ইমামকে ইসরায়েলের জিজ্ঞাসাবাদ, ভ্রমণে নিষেধাজ্ঞা