শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘দুর্নীতিমুক্ত সমাজ গঠনে আল্লাহভীরু নেতা নির্বাচিত করতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সিটি নির্বাচনসহ সকল নির্বাচনে সকল দলকে সমান সুযোগ দিতে হবে।

সন্ত্রাস, দুর্নীতিমুক্ত সমাজ গঠনে খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতাকে নির্বাচিত করতে হবে।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ। এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে।

গাজীপুর সিটি নির্বাচন; দুই আলেমের নগরপরিকল্পনা

অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরি হয়েছে।

অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রিন্সিপাল হাফেজ মাওলানা নাসির উদ্দিন ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অধ্যক্ষ মাওলানা মোজাম্মেল হককে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য দুই সিটির বাসিন্দাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

ঢাকা মাহনগর দক্ষিণের ৬৫নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের কদমতলী থানার ৬৫নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন উপলক্ষে ওয়ার্ড সম্মেলন রাজধানীর মুজাহিদনগরে আলহাজ্ব মোঃ ইসমাঈল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

বিশেষ অতিথি ছিলেন কদমতলী থানা সহ-সভাপতি আলহাজ্ব সাইদুল ইসলাম বাবুুল, সেক্রেটারী মু. আজিজুল হক আজিজ, মুহা. মুঈনুদ্দিন। বক্তব্য রাখেন নির্মাণ শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, মুহা. আব্দুল জলিল, আলহাজ্ব বশির আহমাদ প্রমুখ।

সম্মেলনশেষে আলহাজ্ব ইসমাইল হোসেনকে সভাপতি, আলহাজ্ব রুহুল কুদ্দুস গাজী মেম্বারকে সহ-সভাপতি ও আলহাজ্ব মোহাম্মদ সেলিমকে সেক্রেটারী করে ৬৫নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়।

‘তাবলিগের সমস্যার না মিটলে উম্মতের অপূরণীয় ক্ষতি হয়ে যাবে’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ