শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


এবার গ্রিনলাইনের চাকায় পা হারালেন কারচালক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাড়ির চাকায় ইদানিং পিষ্ট হচ্ছে যাত্রির পর যাত্রি। রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে গ্রিনলাইন বাসের চাপায় রাসেল নামের এক যুবকের (২৫) বাম-পা বিচ্ছিন্ন হয়ে গেছে শনিবার।

(২৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে এ ঘটনা ঘটে। আহত রাসেল এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টের গাড়িচালক বলে জানা গেছে। ঘাতক গ্রিনলাইন পরিবহনের বাসটি ও তার চালককে আটক করেছে পুলিশ।

ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে গ্রিনলাইন পরিবহন তার (রাসেল) প্রাইভেটকারকে ধাক্কা দেয়। তখন সে কার থামিয়ে বাসটিকে থামাতে যায়। বাস না থামিয়ে প্রথমে রাসেলকে ধাক্কা দেয়, পরে তার বাম পায়ের উপর চাপা দিয়ে চলে যায়। রাসেলকে ঢাকা মেডিকেল থেকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে বলে জানান ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজান জানান, বাসটিকে ধাওয়া করে জাতীয় প্রেস ক্লাব এলাকা থেকে আটক করা হয়। ঘাতক গ্রিনলাইন বাস ও এর চালক কবির হোসেন শাহবাগ থানায় আটক রয়েছে এখন।

ঘটনাস্থল থেকে রাসেলকে উদ্ধার করেন এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টের সিকিউরিটি ম্যানেজার ইমতিয়াজ। তিনি জানান, রাসেল এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টের গাড়িচালক।

কেরানীগঞ্জে প্রজেক্টের একটি নির্মাণাধীন স্থান থেকে ফেরার সময় যাত্রাবাড়ীতে গ্রিনলাইন বাসটি তার প্রাইভেটকারকে ধাক্কা দেয়। পরে গাড়ি থামিয়ে বাসের সামনে গিয়ে বাসচালককে নামতে বলেন রাসেল। কিন্তু উল্টো বাস চালানো শুরু করেন। তখন রাসেল সরতে গেলে ফ্লাইওভারের রেলিংয়ে আটকে পড়েন। সেখানে বাসচাপায় তার বাম-পা বিচ্ছিন্ন হয়ে যায়।

আরো পড়ুন- ‘কাকরাইলে যা ঘটছে তা খুবই দুঃখজনক ও বেদনাদায়ক’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ