শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

চতুর্থ শ্রেণির ছাত্রীকে পাষণ্ড নির্যাতনের পর হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পটুয়াখালীর জৈনকা‌ঠি ইউ‌নিয়‌নের ঢোলখা‌লি গ্রা‌মে চতুর্থ শ্রেণির ছাত্রী মারুফা‌কে পাষণ্ড নির্যাতন করে হত্যা করা হয়েছে।

আজ বিকাল সা‌ড়ে ৩টার দি‌কে মারুফার লাশ উদ্ধার ক‌রে পোস্টম‌র্টে‌মের জন্য পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

গৃ‌হিনী মাকসুদা বেগম জানান, বিকাল ৩টার দি‌কে মারুফা‌কে ঘ‌রে রে‌খে মা কাজের জন্য বাইরে গেলে আধঘন্টা পর ঘ‌রে এসে মারুফা‌কে হাতপা বাধা মৃত অবস্থায় দেখতে পান।

প‌রে তার ডাক চিৎকা‌রে আ‌শেপা‌শের লোকজন এসে ভিড় জমায়। প‌রে পু‌লিশ‌কে খবর দি‌লে তারা লাশ উদ্ধার ক‌রে। নিহত মারুফা ওই গ্রা‌মের মৃত মোখ‌লেছ তালুকদা‌রের ছোট কন্যা।

মাকসুদা দাবি করেছেন, পূর্ব শত্রুতার জের ধরে কেউ এ কাজ করতে পারে।

ঘটনাস্থ‌লে থাকা পু‌লি‌শের উপ‌রিদর্শক মোঃ জাফর হো‌সেন জানান, ঘটনা‌টি মর্মা‌ন্তিক। ময়নাতদন্ত রি‌পোর্ট পে‌লেই যথাযথ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ