বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মোক্তার আলী ফাউন্ডেশনের উদ্যোগে এতিমদের মধ্যাহ্নভোজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিশ্বনাথে এতিম, অসহায়, দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যাহ্নভোজের মাধ্যমে পালিত হয়েছে মোক্তার আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজসেবী মোক্তার আলীর ৫৬তম জন্মদিন।

ফাউন্ডেশনের সচিব মোঃ আশরাফ আহমদ মারফত এর উদ্যোগে গতকাল ২১ এপ্রিল শনিবার বাদ জোহর বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের শেখেরগাঁয়ের আবুল কালামের বাড়িতে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মোক্তার আলী ফাউন্ডেশনের সচিব মোঃ আশরাফ আহমদ মারফতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী তাজুল ইসলাম, মতছির আলী, শফিক মিয়া, আল আমীন, মর্তুজ আলী, নুরুল আমীন, আলিম উদ্দিন, রিয়াজ আহমদ, রায়হান আহমদ, হাফিজ শফিকুল ইসলাম, হাফিজ হুমায়ুন আহমদ, হাফিজ মাসুদ আহমদ, সেলিম উদ্দিন, কলিম উদ্দিন প্রমুখ। মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তারা বলেন, সমাজ ও দেশের জন্য যারা কাজ করেন, তারাই সত্যিকারের মানুষ। আর্তমানবতার সেবায় যারা নিবেদিত থাকেন তাদের দ্বারাই সমাজ ও দেশের পরিবর্তন আসে। এরই পক্ষে প্রবাসী মোক্তার আলী কাজ করে যাচ্ছেন। বক্তারা আরো বলেন, নেতা বা নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয় মানব সেবার লক্ষ্যে মোক্তার আলী ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

বিশেষ করে বিশ্বনাথের সুবিধা বঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে তার অবদান অনস্বীকার্য। শিক্ষা ও চিকিৎসা সহযোগিতাসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন। তার জন্মদিনে এতিম ও বঞ্চিতদের নিয়ে এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগ প্রশংসনীয় বলে দাবি করেছেন বক্তারা।

এসএস

আরো পড়ুন : রোহিঙ্গা শরণার্থীদের জন্য নিরাপদ স্থানের সন্ধানে টেকনাফের ইউএনও


সম্পর্কিত খবর