মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


দুর্গাপুরে চাঁদাবাজির কবলে অটো চলাচল বন্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এইচ.এম সাইদুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুর-নাজিরপুর রোডে নামধারী শ্রমিক সংগঠনের অতিরিক্ত চাঁদা দাবীর কারনে প্রায় ১বছর ধরে সরাসরি দুর্গাপুর থেকে নাজিরপুর ইজিবাইক চলাচল বন্ধ থাকায় যাত্রী দুর্ভোগ চরমে পৌঁছেছে।

এ বিষয়ে শনিবার সরেজমিনে গিয়ে জানা যায়, দুর্গাপুরের পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলার বড় একটি ইউনিয়ন হচ্ছে নাজিরপুর। এখানকার ছাত্রছাত্রীদের পড়াশুনা, কেনাকাটা সহ সকল কিছুই দুর্গাপুরের সাথে সংযোগ।

দুর্গাপুর থেকে নাজিরপুর যাওয়া ইজিবাইক চালকদের কাছ থেকে নামধারী শ্রমিক সংগঠনের নামে অরিরিক্ত চাঁদা দাবীর কারনে প্রায় ১বছর ধরে দুর্গাপুর-নাজিরপুর রোডে বন্ধ রয়েছে সরাসরি ইজিবাইক চলাচল।

দুর্গাপুর থেকে মধুয়াকোনা নামক স্থানে বাইক যাওয়ার পর বাইক বদল করে অন্য বাইক দিয়ে নাজিরপুর যাওয়ার কারনে যাত্রীদের অতিরিক্ত টাকা গুনতে হয় প্রতিনিয়ত। অটোচালক মাইন উদ্দিন বলেন, দুর্গাপুর থেকে কোন অটো কলমাকান্দা যেতে গেলে কমপক্ষে ৪বার চাঁদা দিতে হয়। যে কারনে আমরা কলমাকান্দা ও নাজিরপুর যাই না।

ঘটনার সত্যতায় দুর্গাপুর ইউএনও মোঃ মামুনুর রশীদ এ প্রতিনিধিকে বলেন, আমি বেশ কয়েকবার বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করেছি। অচিরেই জেলা প্রশাসক মহোদয়ের সাথে কথা বলে স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে বিষয়টি দ্রুত সমাধান করার চেষ্টাা করবো।

আরো পড়ুন- কমনওয়েলথ সম্মেলনে যা বললেন প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ