বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

এক মসজিদে দুই মেয়রপ্রার্থী; কৌশলে মুনাজাত করলেন খতিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়রপ্রার্থী চান্দনা চৌরাস্তা মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে তারা মুসল্লিদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন।

তাদের বক্তব্যের পর খতিব মাওলানা আবদুল মালেক কৌশলে দুজনের জন্যই মুনাজাত করেন।

জানা যায়, জুমার নামাজের জন্য দুপুর ১২টার দিকে বিএনপির মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার গাজীপুর চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদে আসেন। কিছুক্ষণ পর আওয়ামী লীগের মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলমও এ মসজিদে প্রবেশ করেন।

নামাজ শেষে খতিব মাওলানা আবদুল মালেক বলেন, হে আল্লাহ! হে রাহমানুর রাহিম! যিনি সমাজের জন্য সবচেয়ে বেশি কল্যাণকর তাকে আপনি মেয়র নির্বাচিত করুন। যার দ্বারা মানুষ উপকৃত হবে তাকে আপনি এলাকার জন্য মেয়র মনোনিত করুন।

এসময় মুসল্লিরা আমিন, আমিন ধ্বনিতে ইমাম সাহেবের দোয়ার প্রতি নিজেদের সমর্থন জানান।

দেখুন ও সাবস্ক্রাইব করুন আওয়ার ইসলাম টিভি

খুতবার পর হাসান উদ্দিন সরকার প্রায় দুই মিনিটের বক্তৃতা দেন। তিনি মসজিদের দাতাপক্ষের জন্য (হাজী সবেদুল্ল্যা সরকার গং) এবং অসুস্থ মেয়র এমএ মান্নানসহ এলাকার মুরুব্বি ও মৃত ব্যক্তিদের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। তবে তিনি নির্বাচনী বা রাজনৈতিক কোনো বক্তৃতা দেননি।

হাসান সরকারের বক্তৃতা শেষ হলে জুমার নামাজ আদায়ের জন্য মসজিদে প্রবেশে করেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলম। তিনিও মুসল্লিদের উদ্দেশে কথা বলার সুযোগ পান। তিনি প্রায় দুই মিনিট বক্তৃতায় সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

নামাজ দুই মেয়রপ্রার্থীকে পরস্পর কুশল বিনিময় করে কোলাকুলি করতেও দেখা গেছে।

 

দুই সিটি নির্বাচন নিয়ে ২০ দলের কমিটিতে নেই জামায়াত

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ