মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


সেতু ভেঙে নদীতে ট্রাক : নিহত ২১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : গতকাল মঙ্গলবার রাতে ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভুপাল থেকে ৫৭৩ কিলোমিটার দূরে সিধি নামক জেলায় একটি মিনি-ট্রাক নদীতে পড়েছে। এ ঘটনায় অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আহতদের সঠিক সংখ্যা এখনো জানা যায়নি।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, সিধি জেলা থেকে দুর্ঘটনাস্থলের দূরত্ব প্রায় ৪২ কিলোমিটার। দুর্ঘনাগ্রস্তদের সবাই বিয়ে বাড়ির পার্টি ‘বারাত’ দলের সদস্য।

রাতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় জেলার বহরি থানার আমেলিয়া এলাকার জগদাহা সেতুটি ভেঙে পড়ে। এতে সেতু থেকে ৬০ থেকে ৭০ ফুট নিচে নদীতে পড়ে যায় মিনি ট্রাকটি।

সিধি জেলার প্রশাসক দীলিপ কুমার জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত ২১ জনের মৃত্যুর বিষয়ে আমরা নিশ্চিত হতে পেরেছি। আহতদের চিকিৎসার জন্যে হাসপাতালে নেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে উদ্ধারকর্মীরা। কর্মকর্তারা বলছেন, বাসের ভেতরে অনেকেই আটকা পড়েছেন। তাদের বের করে আনতে সময় লাগছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।

এদিকে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখমন্ত্রী শিবরাজ সিং চৌহান। একই সঙ্গে তিনি নিহত প্রত্যেকের জন্য ২ লাখ রুপি এবং আহতদের জন্য ৫০ হাজার রুপি করে সহায়তার ঘোষণা দিয়েছেন।

এসএস

আরো পড়ুন : শাইখুল কুররা কারি মুহাম্মদ ইউসুফ আর নেই


সম্পর্কিত খবর