শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লাইফ সাপোর্টে হাত হারানো রাজীব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরানবাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনকে লাইফ সাপোর্টে  নেয়া হয়েছে।

আজ ভোর ৪টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে বলে জানিয়েছেন রাজীবের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. শামসুজ্জামান।

তিনি বলেন, ‘হঠাৎ নিউরোলজিক্যাল অবস্থার অবনতি হওয়ায় এবং শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায়   তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরানবাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেনের (২২) হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় প্রথমে তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। পরে ৪ এপ্রিল বিকালে উন্নত চিকিৎসার জন্য রাজীবকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

এদিকে, ৫ এপ্রিল স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম রাজীবকে দেখতে ঢামেকে যান। এ সময় তিনি বলেন, ‘রাজীবের চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে। রাজীব মেধাবী ছেলে। আগেই মা-বাবাকে হারিয়ে সে এতিম। তার দুটো ছোট ভাই আছে। এই কারণে মানবিক বিবেচনায় রেখে সে সুস্থ হওয়ার পর সরকারের পক্ষ থেকে তাকে চাকরির ব্যবস্থা করে দেওয়া হবে।’

এসএস

[আওয়ার ইসলাম বৃহত্তর কলেবরে প্রকাশ করতে যাচ্ছে রমজানুল মোবারক সংখ্যা, আপনার মাদরাসা-স্কুল বা কোম্পানির বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করুন। আপনার কপি সংগ্রহ করতে ফোন করুন 01717831937 বিকাশ]


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ