শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


হেলথ টেস্ট সেরেই কারাগারে খালেদা জিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : দুই ঘন্টার মধ্যে স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করে কারাগারে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তাকে কারাগার থেকে নিয়ে যাওয়া হয় আজ সকাল সাড়ে ১১টায় এবং পরীক্ষা শেষে কারাগারে ফেরত পাঠানো হয় দুপুর ১টা ৩০ মিনিটে।

এ ২ ঘন্টার মধ্যে খালেদা জিয়ার এক্স-রে ও রক্ত পরীক্ষা করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার সদস্যের মেডিকেল বোর্ডের চিকিৎসক দল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার সদস্যের মেডিকেল বোর্ডের চিকিৎসক দলে খালেদা জিয়ার নিজস্ব চিকিৎসক ড.মামুনও ছিলেন। এছাড়া ড.আলি, ড.এফ এম সিদ্দিকি, ড.ফয়জুর রহমান বেগম খালেদা জিয়াকে বিএসএমএমই ’র কেবিন ব্লকের ৫১২ নম্বর কক্ষে এক্স-রে ও রক্ত পরীক্ষার করেন।

এদিকে নেত্রীর সাক্ষাত পেতে আসা বিএনপির নেতাকর্মীরা হাসপাতালে ভীড় জমায়। পুলিশ ভীড় ঠেকাতে চেষ্টা করলে দুই পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫ নেতাকর্মীকে আটক করেছে বলে জানান শাহবাগ থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা।

এছাড়া হাসপাতালের বহির বিভাগে স্লোগান দেয়ায় ছাত্রনেতা কাজী ইফতেখারুজ্জামান শিমুলকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসপাতালে বেগম খালেদাকে দেখতে কুকোর স্ত্রী শর্মিলা, মির্জা আব্বাসের স্ত্রী, আইনজীবী সানাউল্লা মিয়া, ব্যারিস্টার মওদুদ, খোকন, তাবিথ আওয়াল দেখা করতে আসেন, তবে তাদেরকে দেখা করতে দেওয়া হয়নি বলে জানিয়েছেন।

এসএস

আরো পড়ুন : স্বাস্থ্য পরীক্ষা করতে হাসপাতালে খালেদা জিয়া


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ