শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ছেলের ফ্রিজে মায়ের লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : তিন বছর মায়ের লাশ ফ্রিজে রেখে পেনশনের টাকা খেয়েছেন কলকাতার শুভব্রত মজুমদার (৪৫)। মা বীণা মজুমদার ফুড করপোরেশ অব ইন্ডিয়ায় চাকরি করতেন। মারা যাওয়ার পর লাশ গোপন করে পেনশনের টাকা তুলেছেন ছেলে।

জানা যায়, ২০১৫ সালের এপ্রিলে অসুস্থ অবস্থায় হাসপাতালে মারা যান অবসরপ্রাপ্ত সরকারি চাকুরে বীণা মজুমদার। মৃত্যুর পর লাশ পিস হ্যাভেনে রাখা হয়েছে বলে প্রচার করেন ছেলে শুভব্রত। গোপনে বড় একটি ফ্রিজ বাড়িতে ঢুকিয়ে  লুকিয়ে রাখেন মাকে। হিন্দুস্তান টাইমস প্রকাশ করেছে এ সংবাদ।

 

খবরে বলা হয়, বাড়িতে মা-বাবার সঙ্গে থাকতেন শুভব্রত মজুমদার। মৃত্যুর পর মায়ের লাশ লুকিয়ে রেখে বাবা গোপাল মজুমদারকে চুপ করিয়ে রাখেন ছেলে। বাবা মুখ খুললে শুভব্রত বাড়ি ছেড়ে চলে যাবেন বলে ভয় দেখান। পুলিশের জিজ্ঞাসাবাদে এসব তথ্য বেরিয়ে আসে গোপাল মজুমদারের মুখ থেকে।

পুলিশ গত ৫ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ওই বাড়িতে। অভিযানে বেরিয়ে আসে বিরাট ফ্রিজ, বীণার লাশ, মরদেহ সংরক্ষণের রাসায়নিক পদার্থ।

অভিযান শেষে বাবা-ছেলেকে আটক করে নিয়ে গেছে পুলিশ। তাদের  জিজ্ঞাসাবাদের কথা জানিয়েছেন পুলিশের কর্মকর্তা।

জিজ্ঞাসাবাদে শুভব্রত দাবি করেছেন, তিনি মাকে অসম্ভব ভালোবাসতেন এবং তার বিশ্বাস ছিল, মানুষ মরে গেলেও তার কোষের মৃত্যু হয় না। তাই তিনি মায়ের ভালোবাসায় এমনটি করেছেন।

অবশ্য পুলিশ ধারণা করছেন, শুভব্রত’র মানসিক কোনো বেমোও থাকতে পারে। পুলিশ সঠিকভাবে বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশা পোষণ করেছেন।

এসএস

আরো পড়ুন :পাকিস্তানের ১ জেলায় খোলা আকাশের নিচে ৩৫৪ স্কুল

[আওয়ার ইসলাম বৃহত্তর কলেবরে প্রকাশ করতে যাচ্ছে রমজানুল মোবারক সংখ্যা, আপনার মাদরাসা-স্কুল বা কোম্পানির বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করুন। আপনার কপি সংগ্রহ করতে ফোন করুন  01717831937 -বিকাশ]


সম্পর্কিত খবর