শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


মার্কিনিরা পৃথিবীতে শান্তির চিহ্নমাত্র রাখতে চায় না : মাওলানা মামুনুল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল মুমিন
মোহাম্মদপুর প্রতিনিধি

আফগানিস্তানে ১৫০ হাফেজ হত্যার প্রতিবাদে আজ শুক্রবার মোহাম্মদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস।

মোহাম্মদপুর আল্লাহ করিম মসজিদের সামনে সংগঠনটির আমির মাওলানা মামুনুল হকের নেতৃত্বে আয়োজিত সমাবেশে দেখা গেছে সব শ্রেণির মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণ।

সভাপতির বক্তব্যে মাওলানা মামুনুল হক বলেন, হাফেজ শিশুদের হত্যার মধ্য দিয়ে মার্কিনিরা প্রমাণ করল, তারা পৃথিবীতে শান্তির চিহ্নমাত্র রাখতে চায় না।

যুব মজলিস আমির বলেন, যেখানে কুন্দুজ শহরে শতাধিক হাফেজে কুরআন ছাত্রদের মাথায় পাগড়ি প্রদানের আনন্দঘন মুহূর্তে  ড্রোন বিমান হামলায় জমিনের মধ্যে মিশিয়ে দেওয়া হলো ৷

সকল সমস্যা সমাধানের একমাত্র পথ ইসলাম : মাওলানা মামুনুল হক

তিনি বলেন, তাদের মাথায় পাগড়ি পড়িয়ে আগামী পৃথিবীর জন্য তাদেরকে শান্তির বার্তাবাহক হিসাবে গড়ে ওঠার স্বপ্ন দেখানো হচ্ছিল। তারা ফুলের মত ফুটছিল। সেই ফুলের কলিগুলোকে অঙ্কুরেই হত্যা করা হলো। এটা কোনো সভ্য পৃথিবীর কাজ হতে পারে না।

মাওলানা মামুনুল হক বলেন,  তাদের বুকের রক্ত দিয়ে সাদা গোলাপকে লাল গোলাপে রূপান্তর করে মার্কিনিরা বলতে চায়, আজ পৃথিবীতে শান্তির কোনো জায়গা নেই ৷

তিনি আরো বলেন, ইতোপূর্বে যখনই কোনো সাধারণ নাগরিকদের ওপর হামলা হয়েছে, বিশেষ করে শিশুদেরকে হত্যা করা হয়েছে, বিশ্ব বিবেক তাদের বিরুদ্ধে জেগে উঠেছে এবং সারা দুনিয়ার মিডিয়া সেখানে তোলপাড় সৃষ্টি করেছে ৷ কিন্তু আজ তারা নিরব ।

তিনি পাকিস্তানের মালালা ইউসুফ যাইয়ের প্রসঙ্গ টেনে বলেন, পাকিস্তানের নিভৃত একটি এলাকায় এক মালালার ওপর হামলা হলো। তাকে নিয়ে গোটা পৃথিবী জুড়ে তোলপাড় কাণ্ড ঘটানো হলো৷ তাকে ডেকে নিয়ে মার্কিনিরা নোবেল প্রদান করে তাদের এজেন্ডা বাস্তবায়নের জন্য মুসলিম বিশ্বে তাকে লেলিয়ে দেওয়া হলো ৷

তিনি আরো বলেন, যখন পাকিস্তানে কোনো স্কুলশিশুর ওপর হামলা হয় তখন সারা দুনিয়াতে শোকের মাতম পড়ে যায় ৷ আফগানিস্তানের হাফেজ শিশুরা কি মানবশিশু নয়?

যুব মজলিস আমির বিশ্ব মিডিয়াকে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য উদাত্ত আহবান জানান ৷

এসময় বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা আব্দুল্লাহ আশরাফের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা ফজলুর রহমান, সংগঠনটির খ শাখার সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, মাওলানা হাশমতুল্লাহসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এসএস

আরো পড়ুন : কী অপরাধ ছিল আফগানের হাফেজদের? বিশ্বকে আল্লামা বাবুনগরীর প্রশ্ন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ