শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


আল ইসলাহ ছাত্র সংসদের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঐতিহ্যবাহী দীনি বিদ্যাপীঠ জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজির বাজার সিলেটের প্রতিষ্ঠাতা, মুজাহিদে মিল্লাত প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান বলেছেন, জামেয়া মাদানিয়া ইসলামিয়া শুধুমাত্র একটি দ্বীনি প্রতিষ্ঠান নয়, ইসলামদ্রোহী শক্তির আতঙ্ক।

প্রতিষ্ঠালগ্ন থেকে জামেয়া বাতিলের সামনে মাথা নত করেনি, জামেয়া ছাত্রদের সে চেতনা লালন করে বাতিলের ত্রাস হিসেবে ছড়িয়ে পড়তে হবে।যুগের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজদের গড়ে তুলতে হবে।

গত ৪ এপ্রিল বুধবার বেলা ২টায় জামেয়া মিলনায়তনে, জামেয়ার গর্বিত ছাত্র সংগঠন আল ইসলাহ ছাত্র সংসদের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি এসময় আল ইসলাহ'র বছরজুড়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ছাত্রদের হাতে পুরস্কার তুলে দেন।

আল ইসলাহ ছাত্র সংসদের জি.এস হাফিয ইকরামুল হক জুনাইদ'র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামেয়ার সদরুল মুদাররিস ও আল ইসলাহ ছাত্র সংসদের সহ-সভাপতি মাওলানা আব্দুস সুবহান, শিক্ষাসচিব ও আল ইসলাহ'র সহ-সভাপতি মুফতী মুহাম্মদ শফীকুর রহমান, সিনিয়র মুহাদ্দিস ও আল ইসলাহ'র সহ-সভাপতি মাওলানা শাহ মমশাদ আহমদ, জামেয়া ভাইস প্রিন্সিপাল ও আল ইসলাহ'র সহ-সভাপতি মাওলানা সামীউর রহমান মুসা, শিক্ষক মাওলানা মুশফিকুর রহমান মামুন, সাবেক জি.এস মাওলানা ফাহাদ আমান প্রমুখ।

বিশ্বদরবারে দেশের মান উঁচু করা ৮ জন তারকা হাফেজ


সম্পর্কিত খবর