শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সপ্তম শ্রেণির ছাত্র বলাৎকারে দশমের দুই ছাত্র আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্র বলাৎকারের শিকার হয়েছে।

এ ঘটনায় জড়িত অভিযোগে একই স্কুলের দশম শ্রেণির ছাত্র হৃদয় ও শাহীন নামে দু’জনকে আটক করেছে পুলিশ। ভিকটিম কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

ভিকটিম জানায়, সে স্কুল হোস্টেলের ছাত্র। হৃদয় ও শাহীন বেশ কিছু দিন ধরে তাকে বলাৎকার করে আসছিল জোর করে। তারা ঘটনাটি প্রকাশ না করতে ভিকটিমকে চাপ দেয়। ভয়ে ঘটনার কথা কাউকে বলেনি। স্কুলের শিক্ষকরাও তাকে ঘটনাটি প্রকাশ না করতে ভয় দেখায়। অবশেষে অণ্ডকোষে ব্যাথা অনুভব হওয়ায় বুধবার সকালে ঘটনাটি তার খালার কাছে প্রকাশ করে সে।

ভিকটিমের মা বলেন, আমার ছেলেকে ভালো রেজাল্ট করার জন্য হোস্টেলে দিয়েছিলাম। হোস্টেলে ভর্তি করার পর প্রায় সময় তাকে নির্যাতন করা হতো বলে জানাত। আমি বিশ্বাস করতাম না। ভাবতাম লেখাপড়ার ভয়ে এসব বলছে। এরপরও আমার বাচ্চাকে চাপ সৃষ্টি করে হোস্টেলে পাঠাই। পরবর্তীতে এ সমস্যার কথা শুনতে পাই।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নোমান হোসেন প্রিন্স বলেন, অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবর পেয়ে বুধবার সন্ধ্যায় তাকে হাসপাতালে দেখতে যান কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নোমান হোসেন প্রিন্স। এ বিষয়ে ব্যবস্থা নিতে তিনি সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

আরো পড়ুন- ‘কুরআনে হাফেজদের রক্তে ভেসে যাচ্ছিল মেঝে’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ