শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ছয় শিশুকে গাছে সাথে বেঁধে পেটাল আ. লীগ নেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : কিশোরগঞ্জে গাছ থেকে লটকন পেড়ে খাওয়ার অভিযোগে ছয় শিশুকে গাছের সাথে বেঁধে নির্মমভাবে পিটিয়েছেন আবু হানিফ (৪৪) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুদেরকে উদ্ধার করে।

এ ঘটনায় অভিযুক্ত আবু হানিফকে আটক করেছে পুলিশ। ঘটনাটি বুধবার দুপুরে সদর উপজেলার মারিয়া ইউনিয়নের খিলপাড়া গ্রামে ঘটেছে । এ ঘটনায় নির্যাতিত শিশুদের মাঝে ভয় ও আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ সদরের খিলপাড়া সাহেদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয়জন ছাত্র স্কুলের টিফিনের সময় স্কুলের পাশে আওয়ামী লীগ নেতা আবু হানিফের বাড়ির গাছ থেকে কয়েকটি লটকন পেড়ে খায়। এ অপরাধে বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র সজিব, রাকিব, হৃদয়, আপন, ইমরান ও চতুর্থ শ্রেণির ছাত্র আকাশকে ধরে গাছের সাথে প্লাস্টিকের দড়ি দিয়ে বেঁধে বেদম পিটুনি দেন ওই আওয়ামী লীগ নেতা।

খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকরা শিশুদেরকে উদ্ধার করতে গেলে শিক্ষকদেরকেও মারতে উদ্ধত হন তিনি। এক পর্যায়ে বিদ্যালয়ে তালা লাগানোর হুমকি দেন। পরে ঘটনাটি থানায় জানালে পুলিশ গিয়ে শিশুদেরকে উদ্ধার করে এবং ছয় শিশুসহ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। আটক আবু হানিফ নিজেকে সদর উপজেলার মারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে পুলিশকে জানিয়েছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম শিশুদেরকে বেধে মারধরের কথা স্বীকারে করে এ ঘটনায় জড়িত আবু হানিফের বিচার দাবি করেছেন।

সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন, জড়িত আবু হানিফকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন : সাধারণ খাবার স্যালাইন কেড়ে নিতে পারে আপনার শিশুর জীবন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ