মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


মাজার নিয়ে দ্বন্দ্ব; ওরস থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ প্রতিপক্ষের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ‘মাজার পরিচালনা ও খাদেম নিয়ে’ দুই পরিবারের মধ্যে বিরোধের জের ধরে ওরস চলাকালে প্রতিপক্ষের সাত বছরের এক অবুঝ কন্যাশিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে চল্লিশোর্ধ্ব এক ব্যাক্তির বিরুদ্ধে।

স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ওই শিশুটিকে গুরুতর আহত অবস্থায় গতকাল মঙ্গলবার রাতে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

রাত ৮টার দিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সুলকাবাদ ইউনিয়নের সলুক শাহ মাজার প্রাঙ্গণ থেকে শিশুটিকে তুলে নিয়ে যাওয়া হয়। মাজারের পাশে নিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে আজ বুধবার সকালে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. মনির জানিয়েছেন।

ওসি আরো জানান, ঘটনার পরই শিশুটির দেওয়া ভাষ্যমতে শিশুটির প্রতিবেশী হাসান নামের এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা আজ বুধবার সকালে বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিরা হলো একই গ্রামের হাসান, জসীম উদ্দিন ও দানা মিয়া।

‘শিশুটির চিৎকারের আশপাশের লোকজন এগিয়ে এলে হাসান ও তাঁর সহযোগীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে হাসানকে গ্রেপ্তার করে,’ যোগ করেন ওসি। তিনি আরো বলেন, ‘এই মাজারের পরিচালনা ও খাদেম নিয়ে গ্রামের দুই পরিবারের মধ্যে বিরোধ রয়েছে। তার জের ধরে এই ধর্ষণের ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

এইচজে

 

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ