শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মাকে হত্যা করে থানায় কিশোরের আত্মসমর্পণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  যশোরের ঝিকরগাছায় সৎমা আনোয়ারা বেগমকে (৪৫)  কুপিয়ে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে মিম (১৫) নামে এক কিশোর।

রোববার রাত আটটার দিকে ঝিকরগাছা শহরের কীর্তিপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম (৪০) কীর্ত্তিপুর গ্রামের মশিয়ার রহমানের দ্বিতীয় স্ত্রী। ছোট ভাইয়ের ওপর নির্যাতন সইতে না পেরে ওই কিশোর এই ঘটনা ঘটায় বলে জানআ গেছে।

থানায় আত্মসমর্পণ করে কিশোর আবু হুরায়রা মিম (১৫) পুলিশকে জানায়, দিনের পর দিন মায়ের কাছ থেকে নানাভাবে নির্যাতিত হচ্ছিল দুই ভাই। তাই এই হত্যার পথ বেছে নেয় সে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে আনোয়ারাকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ছেলে মিম।

আনোয়ারাকে মুমূর্ষু অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানিয়েছে, সৎমা দীর্ঘদিন ছেলেদের উপর নির্যাতন করে আসছিলেন। তারই জেরে এ ঘটনা ঘটতে পারে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানান, কিশোর মিম তার সৎমাকে কুপিয়ে হত্যার পর নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে।

তিরি আরো জানান, মিমের ভাষ্য- তারা দুই ভাই সৎমায়ের সঙ্গেই বসবাস করত। সৎমা আনোয়ারা তাদের দুই ভাইকে দিনের পর দিন অবর্ণনীয় নির্যাতন করে আসছিলেন। নির্যাতন সহ্য করতে না পেরে ক্ষুব্ধ হয়ে মাকে কুপিয়ে হত্যার পর সে থানায় এসেছে।

ঝিকরগাছায় ঝড়-বৃষ্টি হওয়ার কারণে মরদেহ কাল সোমবার সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি আবু সালেহ মাসুদ।

আরও পড়ুন : মা’কে রেলস্টেশনে ফেলে গেলেন বিসিএস ক্যাডার ছেলে!


সম্পর্কিত খবর