শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ভবন থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদ ভবনের পেছন থেকে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ওই শিক্ষার্থীর নাম তানভীর রহমান (৩০) বলে জানা গেছে। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করছেন।

জাগো নিউজকে তিনি বলেন, রক্তাক্ত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়েছে ক্যাম্পাস থেকে। বিস্তারিত পরে বলতে পারবো।

ঢাবি সহকারী প্রক্টর সোহেল রানা জাগো নিউজকে জানান, একজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ডাক্তার মৃত ঘোষণা করেছে তাকে।

ধারণা করা হচ্ছে, ব্যবসায় শিক্ষা অনুষদের এমবিএ বিল্ডিংয়ের ৯ম তলা থেকে লাফ দিয়েছে সে। সে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের সান্ধ্যকালীন মাস্টার্সের শিক্ষার্থী।

এদিকে ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ