শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


আ. লীগের তৃণমূলে কোন্দল তীব্র হচ্ছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সারাদেশে নির্বাচনকে কেন্দ্র করে দলের অভ্যন্তরীণ কোন্দলের কারণে শঙ্কা বাড়ছে আওয়ামী লীগে। কোন্দল নিরসনে দ্রুত শুদ্ধি অভিযান শুরু করা উচিত বলেও মনে করেন ক্ষমতাসীন দলের নেতারা।

শুক্রবার (৩০ মার্চ) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় অভ্যন্তরীণ গ্রুপিং ও কোন্দল বন্ধে এই সিদ্ধান্তে উপনীত হন সম্পাদকমণ্ডলীর নেতারা।

বৈঠকে কোন্দলে জড়িত নেতাদের কঠোর শাস্তির আওতায় আনতে উপস্থিত নেতারা তাদের মতামত তুলে ধরেন। তারা সিদ্ধান্ত গ্রহণ করেন— শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অনুষ্ঠেয় সভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে বিষয়টি অবহিত করবেন।

দলের এই কোন্দল যে ভয়াবহ রূপ নিতে চলেছে সে সম্পর্কেও তাকে জানানো হবে। দলীয় সভাপতি শেখ হাসিনা যেন এবিষয়ে দ্রুত সমাধানে কার্যকর ব্যবস্থা নেন ওই সভায় সেই অনুরোধও করবেন নেতারা। শুক্রবারের সভায় উপস্থিত একাধিক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আগামী ১২ মে বার কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে কোন্দল ভুলে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করে জয় ছিনিয়ে আনার বিষয়ে বলেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরো পড়ুন

কওমি মাদরাসায় কোচিং করতে হয় না কেনো?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ