২০১৮-০৩-২৮

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

টাঙ্গাইল কারাগারে ফোনে কথা বলতে ‘স্বজন’ প্রকল্পের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

OURISLAM24.COM
news-image

এম.তারিকুল ইসলাম তাহের
টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইল কারাগার প্রাঙ্গণে জেলা কারাগারের বন্দিরা আত্মীয়ের সাথে ফোনে কথা বলার জন্য ‘স্বজন’ প্রকল্পের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শান্তিপ্রিয় প্রতিটি রাজনৈতিক দলের কর্মকাণ্ড চালোনোর জন্য কাউকে বাধা দেয়া হচ্ছে না। নিরাপত্তার জন্য এক স্থান থেকে অন্য স্থানে বা অন্য দিন কর্মসূচি পালন করার জন্য বলা হচ্ছে।

গণতান্ত্রিক অধিকার সবারই রয়েছে। সবাই যদি শান্তিপূর্ণ অবস্থায় তাদের গণতান্ত্রিক চর্চা করে, তাহলে আমরাও শান্তিতে থাকতে পারি। শুধু বিএনপি নয় সব দলই রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাবে এই স্বাধীন দেশে।

বুধবার দুপুরে টাঙ্গাইল কারাগার প্রাঙ্গণে জেলা কারাগারের বন্দিরা আত্মীয়ের সাথে ফোনে কথা বলার জন্য ‘স্বজন’ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী এটুআই কর্মসূচির মাধ্যমে এ কার্যক্রম সফল হয়েছে। পর্যায়ক্রমে দেশের সকল কারাগারে এ ব্যবস্থা চালু করা হবে।

এ সময়  বক্তব্য রাখেন- স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, টাঙ্গাইল জেলা কারাগারের জেল সুপার মুহাম্মদ মঞ্জুর হোসেন প্রমুখ।

 

/এটি