বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

দয়া করে কেউ কোনো দুষ্কর্ম করবেন না; ছাত্রলীগকে স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সোপার্জিত স্বাধীনতা প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, ‘ছাত্রলীগের কোনো নেতাকর্মী বিভ্রান্তিতে ভুগবেন না। দয়া করে কেউ কোনো দুষ্কর্ম করবেন না। কেউ দুষ্কর্ম করলে তাদের যেন বহিষ্কার করা হয়।’

আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সোপার্জিত স্বাধীনতা প্রাঙ্গণে ‘আলোকচিত্রে বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এই আলোচনা সভার আয়োজক ছিল বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সবসময় নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসে। আগামী নির্বাচনেও আওয়ামী লীগ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে। আগামী নির্বাচনে জনগণ অন্ধকারে যাবে না। এই নির্বাচনে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। জনগণের কাছে গিয়ে সরকারের উন্নয়নের কথা বলতে হবে। এই দায়িত্ব নিতে হবে ছাত্রলীগকে।

 

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ