শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার কমিটি গঠন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার একরামপুর অফিসে আজ (২৩ মার্চ) বৃহস্পতিবার জেলা সভাপতি জোবায়ের আহমাদ বেলা তিনটায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, বর্তমান সময়ে ছাত্র রাজনীতির কথা শুনলে বাবা মায়েরা আৎকে উঠেন, তারা চান না তাদের সন্তান ছাত্র রাজনীতি করুক। কারণ তথা কথিত বস্তুবাদী ছাত্র রাজনীতি যারা করে তাদেরকেই টেন্ডারবাজীতে অগ্রগামী, হল দখল, মারামারি অন্যসব অপকর্মে তারা সিদ্ধহস্ত। এই পরিস্থিতির পরিবর্তন ঘটাতে হবে ছাত্র আন্দোলনকে। সমাজকে বোঝাতে হবে সঠিক ছাত্র রাজনিতীর মাধ্যমে দেশ ও জাতিকে অনেক কিছুই দেয়া সম্ভব।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি যারা রয়েছেন সভাপতি জোবায়ের আহমাদ, সহ.সভাপতি মুহা.ইমদাদুল্লাহ মাহবুব, সাধারণ সম্পাদক- মুহা.হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক- মুহা.আরিফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক- মুহা.আব্দুল্লাহ বিন রশিদ, প্রচার ও প্রকাশনা- মুহা.আবু বকর সিদ্দীক, অর্থ সম্পাদক- মুহা.আবরারুল হক্ব, দফতর সম্পাদক মুহা.ইসমাঈল হোসাইন, কওমী মাদরাসা বি.সম্পাদক- মুহা.সাইফুল ইসলাম, আলিয়া মাদরাসা বি.সম্পাদক- মুহা.ফাইজুল ইসলাম, কলেজ বি. সম্পাদক- মুহা.আবু নাইম, স্কুল বি.সম্পাদক- মুহা. তাইয়্যেব মৃধা, ছাত্র কল্যাণ বি.সম্পাদক- মুহা.আবু-হানিফ, সাহিত্য ও সংস্কৃতি বি.সম্পাদক- মুহা.আহমাদ উল্লাহ, সদস্য- মুহা.সাকিব আল হাসান।


সম্পর্কিত খবর