শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


মুসলিমদের সরাসরি হুমকি; রবিশঙ্করের বিরুদ্ধে এফআইআর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রকিব মুহাম্মাদ
আওয়ার ইসলাম
ভারতে 'আধ্যাত্মিক গুরু' নামে পরিচিত শ্রী শ্রী রবিশঙ্করের বিরুদ্ধে এফআইআর (ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট) দায়ের করা হয়েছে। উত্তর প্রদেশের অযোধ্যায় বাবরী মসজিদ বনাম রাম মন্দির ইস্যুতে মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে তার বিরুদ্ধে তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দ্রাবাদে এফআইআর এবং উত্তর প্রদেশের লক্ষনৌতে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। খবর পার্সটুডে-এর।
জানা যায়,  রত আর্ট অফ লিভিংয়ের প্রতিষ্ঠাতা শ্রী শ্রী রবিশঙ্কর নিজেই পড়েছেন মহা বিপদে। তার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ করে হায়দরাবাদ ও উত্তরপ্রদেশের লখনউতে এফআইআর দায়ের হয়েছে।

হায়দ্রাবাদের মোঘলপুরা থানার কর্মকর্তা আর দেবেন্দর বলেন'আধ্যাত্মিক গুরু'র বিরুদ্ধে শহরের দরগাহ জিহাদ ও শাহাদাত (ডিজেএস)-এর সচিব সালাউদ্দিন আফন অভিযোগ দায়ের করেছেন। রবিশঙ্কর মুসলিমদের ধর্মীয় বিশ্বাসঅনুভূতিতে আঘাত করার জন্য উসকানিমূলক মন্তব্য করেছেন বলে সালাউদ্দিন আফনের অভিযোগ।

উল্লেখ্য,এর আগে  শ্রী শ্রী রবিশঙ্কর সম্প্রতি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছেনঅযোধ্যা ইস্যু সমাধান না হলে ভারত সিরিয়ায় পরিণত হবে। রবিশঙ্করের দাবিঅযোধ্যা মুসলিমদের ধর্মীয়স্থল নয়। তাদের ওই ধর্মীয়স্থানের উপরে নিজেদের দাবি ছেড়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করা উচিত।

'অযোধ্যা ইস্যু সমাধান না হলে ভারত সিরিয়ায় পরিণত হবে' বলে রবিশঙ্কর যে মন্তব্য করেছেন তার বিরুদ্ধে লক্ষনৌতে মজলি- ই ইত্তেহাদুল মুসলেমিন (মিম) দলের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ