বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

সৌদি প্রিন্সের নরম সুর : আরব সামিটে অংশ নিতে পারবে কাতার!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রিয়াদে অনুষ্ঠেয় আরব সম্মেলনে (আরব সামিট) অংশ নিতে কাতারের ওপর কোনো নিষেধাজ্ঞা আরোপ করা হবে না। সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান একথা বলেছেন। চলতি মাসের শেষের দিকে এ সামিট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

চলতি সপ্তাহে মিসরে গিয়েছিলেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। সে সময় মিসরের স্থানীয় পত্রিকার সম্পাদকদের এক প্রশ্নের জবাবে তিনি ওই মন্তব্য করেন। গত বুধবার আল শাহরুখ পত্রিকায় এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রসঙ্গত, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন ও মিসর গত বছরের জুন মাসে কাতারের সঙ্গে সম্পর্ক ছেদ করে। দেশগুলোর অভিযোগ, কাতার বিভিন্ন অপরাধী গোষ্ঠীকে সমর্থন দেওয়ার পাশাপাশি ইরানের সঙ্গে সম্পর্ক রক্ষা করে চলছে।

তিনি জানান, ইরান, রাশিয়া ও সিরিয়ার সাথে সম্পর্ক রহিত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদি আরব।

সূত্র: দ্য ডন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ