শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

বিদ্যুৎ প্রতিমন্ত্রীর অনুষ্ঠানেই বিদ্যুৎ বিভ্রাট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের সখীপুরে। বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর অনুষ্ঠানেই বিদ্যুৎ ছিল না ২২ মিনিট।

সোমবার বিকালে সখীপুর আবাসিক মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রীর বক্তব্য শুরুর ঠিক কয়েক মিনিট আগে ৪টা ৪৫ মিনিটের দিকে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎবিহীন অবস্থায় জেনারেটরের মাধ্যমে মন্ত্রী বক্তব্য শুরু করেন। ২২ মিনিট পর ৫টা ৭ মিনিটে বিদ্যুৎ সচল হয়।

এসময় অনুষ্ঠানস্থলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মাঝে অস্থিরতা দেখা যায়। বিদ্যুৎমন্ত্রীর বক্তব্যের শুরুতে বিদ্যুৎ চলে যাওয়ায় অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও দর্শকদের মাঝেও অস্থিরতার সৃষ্টি হয় ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ