বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

হোয়াইট হাউজের সামনে মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম 
আন্তর্জাতিক ডেস্ক

হোয়াইট হাউজের সামনে শনিবার এক ব্যক্তি নিজের মাথায় গুলি করেছে। গোয়েন্দা সংস্থা সিক্রেট সার্ভিসের একজন মুখপাত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে সিএনএন।

সিক্রেট সার্ভিস এক টুইটে জানায়, হোয়াইট হাউজের উত্তরাংশে এক ব্যক্তি নিজের গুলির আঘাতে আহত হয়েছে এমন খবরে কাজ করে যাচ্ছে সিক্রেট সার্ভিস।

হোয়াইট হাউজের ডেপুটি প্রেস সেক্রেটারি হোগান গিডলে বলেছেন, আমরা ওই ঘটনা সম্পর্কে অবগত আছি। প্রেসিডেন্টকে এ বিষয়ে ব্রিফ করা হয়েছে। কিন্তু বিস্তারিত তথ্যের জন্য সিক্রেট সার্ভিসের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানাচ্ছি।

সাম্প্রতিক বছরগুলোতে হোয়াইট হাউজকে ঘিরে এ ধরনের বেশ কয়েকটি নিরাপত্তাজনিত ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ২৩ ফেব্রুয়ারি হোয়াইট হাউজ ভবনের বাইরে একটি চলন্ত গাড়ি একটি নিরাপত্তা বেষ্টনিকে ধাক্কা দেয়। ওই ঘটনায় গাড়ির ৩৫ বছর বয়সি নারী চালককে আটক করে পুলিশ।

এ ছাড়া, গত বছরের মার্চ মাসে মরিচের স্প্রে হাতে নিয়ে এক ব্যক্তি হোয়াইট হাউজের বেষ্টনি টপকে ভেতরে প্রবেশ করেছিল। ওই অবস্থায় অন্তত ১৬ মিনিট হোয়াইট হাউজের চত্বরে অবস্থান করার পর পুলিশ তাকে আটক করে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ