শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

একজন চা বিক্রেতার মাসিক আয় যখন ১২ লাখ টাকা!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চা বেচে মাসে ১২ লাখ টাকা রোজগার। ১২ হাজার নয়, ঠিকই দেখছেন। ১২ লাখ টাকা মাসে রোজগার। পুণের নবনাথ ইউলের এমন কীর্তি এখন আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে সোশাল মিডিয়া থেকে স্থানীয় পত্র-পত্রিকায়।

বছর কয়েক আগে ভারতের পুণে শহরে একটি চায়ের দোকান দিয়ে রোজগার শুরু করেছিলেন ইউলে। শুরুতে রোজগার ছিল খুবই সামান্য। তা দিয়ে সংসার চালানো খুবই কঠিন ছিল। কিন্তু হার না মেনে ধীরে ধীরে তিনি নিজের ব্যবসায় মনোনিবেশ করতে থাকেন।

অবশেষে সাফল্য আসতে শুরু হয়। চায়ের পাশাপাশি তাঁর দোকানে মিলতে থাকে নানা ধরনের চপ। বর্তমানে পুণে শহরজুড়ে তিনটি চায়ের স্টল রয়েছে ইউলের। প্রতিটি স্টলে ১২জন করে কর্মী কাজ করেন।

ইউলের দাবি, চায়ের দোকান করে এই পর্যায়ে ব্যবসা করা সম্ভব খুব সহজেই। কিন্তু তার জন্য প্রয়োজন কঠোর পরিশ্রম। আগামী দিনে তিনি ভারতের বাইরেও নিজের চায়ের স্টল খুলতে চান। দূর করতে চান বেকারত্ব।

নিউজ ২৪ কলকাতা/এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ