বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


আল ফাতাহ শিক্ষা অফারে ২য় হলেন আওয়ার ইসলাম বার্তা সম্পাদক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: আজ রাজধানীর মালিবাগ আল ফাতাহ পাবলিকেশন্সের প্রধান কার্যলয়ে দাখিল ও আলিম শিক্ষা অফার ২০১৫/১৬ বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। এতে সারা বাংলাদেশ থেকে আওয়ার ইসলাম বার্তা সম্পাদক মুফতি আব্দুল্লাহ তামীম শিক্ষা অফারে ২য় স্থান অধীকার করায় একটি ল্যাপটপ পুরস্কার পান।

আল ফাতাহর শিক্ষা অফার ও শিক্ষাবৃত্তির পুরস্কার বিতরণী অনুষ্ঠান
‘আলোকিত মানুষের লক্ষ্যে শিক্ষার্থীদের কল্যাণে’ এগিয়ে চলা দেশের শীর্ষ প্রকাশনা প্রতিষ্ঠান আল ফাতাহ পাবলিকেশন্সের দাখিল, আলিম শিক্ষা অফার ২০১৫ এবং আলিম শিক্ষাবৃত্তি ২০১৬-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান (আজ মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি) নিজস্ব কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল ফাতাহ পাবলিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক এম এ সাঈদ। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফার ও শিক্ষাবৃত্তি প্রকল্পের প্রধান নির্বাহী শরীফ মোঃ ইয়াহইয়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশিষ্ট গবেষক ও শিক্ষাবিদ মো. মোহিব্বুুল্লাহ আজাদ বলেন, “আল ফাতাহ পাবলিকেশন্স শিক্ষার্থীদের আস্থার নাম। আল ফাতাহ’র প্রতিটি বই হ্যান্ডনোটের আদলে তৈরি করা হয়। ফলে একজন শিক্ষার্থী সাজানো-গুছানো পূর্ণাঙ্গ জ্ঞান অর্জন করতে পারে।

এ সময় তিনি কুরআন হাদীসের আলোকে জ্ঞান অর্জন করার গুরুত্ব তুলে ধরে বলেন, ফেসবুক, ইন্টারনেটে সময় নষ্ট না করে জ্ঞান অজর্ন করা প্রয়োজন। কারণ জ্ঞানীদের উঠিয়ে নেওয়ার মাধ্যমে জ্ঞান উঠিয়ে নেয়া হয়। ”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল ফাতাহর সহ-ব্যবস্থাপক মো. রেজাউল কবির, এইচআর ম্যানেজার মো. জাহিদুল হাসান মজুমদার, প্রোডাকশন ম্যানেজার মো. রেজাউর রহমান, গবেষণা ও উন্নয়ন বিভাগের জসীম উদ্দিন জিহাদী, মোঃ আনোয়ারুল হক কাউসার, মুত্তালিব হোসেন, সিরাজুম মুনির মিজান, সিরাজুজ্জামান, বশির আহমদ, ইসমাঈল বুখারী, আব্দুর কাদের, সাদ্দাম হোসেন প্রমুখ।

উপস্থাপনায় ছিলেন আবদুল্লাহ আল মামুন। উল্লেখ্য, দাখিল শিক্ষা অফার ২০১৫-এর প্রথম পুরস্কার বিজয়ী নগদ অর্ধ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী দু’জন দু’টি ল্যাপটপ/স্বর্ণালঙ্কার, তৃতীয় পুরস্কার বিজয়ী পাঁচজন ৫টি ট্যাব/স্মার্ট ফোন, চতুর্থ পুরস্কার বিজয়ী ছয়জন ৬টি বাইসাইকেল/স্বর্ণালঙ্কার। এছাড়া রয়েছে ৪০১টি আকর্ষণীয় শুভেচ্ছা পুরস্কার।

আলিম শিক্ষা অফার ২০১৫-এর প্রথম পুরস্কার বিজয়ী নগদ অর্ধ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী দুজন ২টি ল্যাপটপ/স্বর্ণালঙ্কার, তৃতীয় পুরস্কার পাঁচ জন পাঁচটি বাইসাইকেল/স্বর্ণালঙ্কার, দুইশত বাইশ জন শিক্ষার্থীর জন্য রয়েছে ২২২টি আকর্ষণীয় শুভেচ্ছা পুরস্কার। আলিম শিক্ষাবৃত্তি ২০১৬ বিজয়ী ১০ জন শিক্ষার্থীকে দু’বছর যাবত নগদ শিক্ষা অনুদান প্রদান করা হবে।


সম্পর্কিত খবর