বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মাদরাসা ছাত্র হত্যার তীব্র নিন্দা জানালেন আল্লামা আশরাফ আলী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম

সিলেটের জৈন্তাপুরে ভ্রান্তমতবাদে বিশ্বাসী আটরশি অনুসারীদের হিংস্র হামলায় মাদ্রাসার ছাত্র-শিক্ষক হতাহতের ঘটনা ও নিহত হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আল্লামা আশরাফ আলী সাহেব।

জৈন্তাপুরের ঘটনায় গোমরাহীর অনুসারী আটরশি ভক্তরা সাদাসিধে ও সরল জীবন যাপনে অভ্যস্ত কওমি মাদ্রাসার শিক্ষক-ছাত্রদের উপর রাতের আঁধারে হামলা চালিয়ে হতাহত করছে। যদি অবিলম্বে এ হত্যাকাণ্ডের বিচার না হয় তাহলে বাংলার সব কওমি মাদরাসা জেগে ওঠবে। সরকারের নিকট আবেদন এ হত্যা হামলার বিচার ও এ ঘটনার তদন্ত্রের দাবি জানাই। শিঘ্রই এ হত্যার তদন্ত করা হোক।

তিনি আরো বলেন, ইসলামের ধারক বাহক কওমি মাদরাসার ছাত্র শিক্ষকের উপর এ হামলা আমার মনে হয় পূর্ব পরিকল্পনা থেকেই করা হয়েছে। সরকার এ বিষটি গরুত্বের সাথে দেখবে বলে আশা করি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ