বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


নির্বাচনের জন্য কাউকে ঘর থেকে ডেকে আনা হবে না: আইনমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম, ডেস্ক: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে।

সংবিধান অনুযায়ী নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। নির্বাচনের জন্য কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না।

আনিসুল বলেন, ‘বিএনপি নেতা মওদুদ আহমদ নাকি বলেছেন,  খালেদা জিয়া একদিন জেলে থাকলে প্রতিদিন বিএনপির ১০ লাখ ভোট বাড়ে। আমি বলি আপনার একেক দিন একেক কথায় প্রতিদিন বিএনপির ১০ লাখ ভোট কমে’।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ঘোলখার রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে ঘোলখার গ্রামবাসী আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের অনুলিপি প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, ‘কোথাও লেখা নেই যে রায়ের পাঁচদিনের মধ্যে এর কপি দিতে হবে। অথচ তারা এসব কথা বলে বেড়াচ্ছেন’।

আনিসুল বলেন, ‘বিএনপি আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। তারা অন্য সব টাকা মারতে মারতে এতিমের টাকাও মেরেছে।

সব এতিমের টাকা দুই এতিমকে দিয়ে দিয়েছে। আর আওয়ামী লীগ দেশকে মর্যাদার আসনে নিয়ে এসেছে। বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল বলা হয়।

সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ