রবিবার, ২৪ জুন ২০১৮

দেশ দু’জন একনিষ্ট দীনের রাহবারকে হরালো: বাংলাদেশ খেলাফত মজলিস

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ২৩, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: বিশিষ্ট আলেমেদ্বীন হজরত হাফেজ্জী হুজুর রহ. এর ছেলে ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক আমীরে শরীয়ত মাওলানা শাহ আহমদুল্লাহ আশরাফের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, মাওলানা আহমদুল্লাহ আশরাফ মাদরাসা মসজিদ প্রতিষ্ঠাসহ বিভিন্নভাবে দ্বীনের খেদমত করে গেছেন এবং ইসলাম ও দেশের স্বার্থে আন্দোলন র্সগ্রামে অবদান রেখেছেন।

বাংলার জমিনে খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তার মৃত্যুতে দেশ একনিষ্ঠ দিনের একজন রাহবারকে হারিয়েছেন যা অপূরণীয়। নেতৃবৃন্দ তার রুহের মাগফিরাত
কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ভিন্ন প্রেস বিজ্ঞপ্তিতে উভয়ে বিশিষ্ট আলেমেদ্বীন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) ও জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি এবং আরজাবাদ মাদরাসার
প্রিন্সিপাল মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন
করেছেন।

শোকবানীতে নেতৃদ্বয় বলেন, মাওলানা আজাদ দ্বীনি শিক্ষা সম্প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

দেশে বিদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে। রাষ্ট্রীয়ভাবে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে তার অংশগ্রহণ উল্লেখযোগ্য। তার মৃত্যুতে দেশ একজন দিনের রাহবারকে হারিয়েছেন যা অপূরণীয়।

নেতৃবৃন্দ তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবার পরিজনকে সবরে জামিল এখতেয়ার করার তাওফিক ও মরহুমককে জান্নাতে উচু মাকাম দেয়ার জন্য আল্লাহর দরবারে দুআ করেন।

মাত্র তিন ঘণ্টার ব্যবধানে বরেণ্য দুই আলেমের বিদায়