রবিবার, ২৪ জুন ২০১৮

ইমরানের বিরুদ্ধে সাবেক স্ত্রীর প্রতারণার অভিযোগ

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ২২, ২০১৮
news-image

আওয়ার ইসলাম : পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা এবং তেহরিক-ই-ইনসাফ নেতা ইমরান খানের বিরুদ্ধে মিথ্যাচার ও বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন তার সাবেক স্ত্রী রেহম খান। বিবিসির সাবেক সংবাদকর্মী রেহমের অভিযোগ, তার সঙ্গে দাম্পত্য যাপনের সময় থেকেই বুশরা মানেকার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল ইমরানের।

গত ১ জানুয়ারিই বুশরার সঙ্গে ইমরানের বিয়ে হয়েছে দাবি করে রেহম বরেণ্য ওই পাকিস্তানি ক্রিকেটারকে মিথ্যাচারেও অভিযুক্ত করেন। যুক্তরাজ্যে বসবাসরত রেহম সে দেশের সংবাদমাধ্যম দ্য টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এসব মন্তব্য করেন।

দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার মাসখানেক পর থেকেই শুরু হয় ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া ইমরান খানের বিয়ে নিয়ে জল্পনা। জানুয়ারিতে বেনামি সূত্রের বরাতে বিভিন্ন সংবাদমাধ্যমে ইমরান খানের বিয়ের গুজব ওঠে।

গোপন সূত্রের বরাতে প্রতিবেদনে বলা হয়, বহুদিনের বন্ধু বুশরা মেনকাকে বিয়ে করেছেন তিনি। ১ জানুয়ারি লাহোরের ডিফেন্স হাউজিং অথরিটির সেক্টর ওয়াইর একটি বাসায় ওই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তবে ইমরান ও তার দল একে গুজব বলে উড়িয়ে দেয়।

সেই সময় ইমরানের দলের পক্ষ থেকে জানানো হয়, বিয়ের জন্য বুশরাকে কেবল প্রস্তাব দিয়েছেন ইমরান। রেহম খানও দাবি করছেন, ইমরান আসলে জানুয়ারির ১ তারিখেই বিয়ে করেছিলেন। ফাঁস করলেন এখন এসে।

৬৫ বছর বয়সী এই পাক রাজনীতিবিদ পাকিস্তান পিটিআই দলের প্রধান। ওই দলের পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় নেতা ইমরান খানের বিয়ের ছবি পোস্ট করা হয়। এর পর দলের বিভিন্ন পদস্থ নেতাদের শুভেচ্ছাবার্তা থেকে নিশ্চিত হয় পাকিস্তানের এই ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া তারকার তৃতীয় বিয়ের খবর।

কেএল

‘আমিও মুসলমান হবো’