শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

জাতিসংঘের যুব পরিষদে প্রথম আরব রাষ্ট্রদূত হলেন সৌদির ছাত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম

জাতিসংঘের যুব পরিষদের গ্লোবাল সাস্টেনিবিলিটির প্রথম আরব রাষ্ট্রদূত হয়েছেন সৌদির এক ছাত্র।
জাতিসংঘের রাষ্ট্রদূত হিসেবে মাজেদ নেজার আলকাটারীকে নির্বাচিত করেছেন। আলকাতারি নিউ ইয়র্কে জাতিসংঘের যুব সামিটে অংশগ্রহণ করেন।

যেখানে তিনি টেকসই উন্নয়নের লক্ষ্যে ২০৩০ সালের কর্মসূচি নিয়ে আলোচনা করেন। ২০৩০সালের লক্ষ্য মাত্রায় পৌঁছাতে পরিকল্পনা বাস্তবায়নে তরুণদের ভূমিকা নিয়েও আলোচনা করেন তিনি।

মাজেদ বলেন, ‘আমি সৌদি আরবের নতুন প্রজন্ম ও তরুণ প্রজন্মকে এগিয়ে দেয়ার লক্ষ নির্ধারণের জন্য বাদশাহ সালমান ও প্রিন্স মোহাম্মাদ বিন সালমানের কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিশ্বব্যাপী ১০০ টিরও বেশি দেশ থেকে তরুণ নেতাদের মাঝে আমি সৌদি আরব থেকে থাকতে পেরে গর্ববোধ করছি।

সূত্র:  আরব নিউজ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ