রবিবার, ২৪ জুন ২০১৮

মঙ্গলবার কুমিল্লার রওজাতুল উলূমে হুফফাজুল কুরআনের প্রতিযোগিতা শুরু

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ১৯, ২০১৮
news-image

আবদুল্লাহ তামিম
হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে কুমিল্লা জেলা হিফজুল কুরআন প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে কুমিল্লার আলেখারচর বিশ্বরোডস্ত জামিয়া মাদানিয়া রওজাতুল উলূম মাদরাসায়।

আগামিকাল মঙ্গলবার ২০-২-২০১৮ আল্লামা হাফেজ উবাইদুল্লাহ রহঃ প্রতিষ্ঠিত কুমিল্লা জেলার ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া মাদানিয়া রওজাতুল উলুম মাদরাসা আলেখারচর, কোতয়ালী, কুমিল্লায় হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ আয়োজিত জেলা প্রতিযোগিতা পাঁচ পারা,দশ পারা, বিশ পারা, ত্রিশ পারা ও হিগারে হুফফাজ (কম বয়সের হাফেজ ) এই পাঁটি গ্রুপে কাল নয়টা থেকে অনুষ্ঠিত

কুমিল্লা জেলার যে কোনো মাদরাসা থেকে অংশ গ্রহণ করতে পারবে হিফজ বিভাগের ছাত্ররা। প্রতিযোগীদের প্রত্যেক গ্রুপের ৫জনকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। ফ্রিজ, টেবিল ও স্ট্যান্ড ফ্যান, পানির ফিল্টারসহ আরো আকর্ষণীয় পুরস্কার থাকছে বিজয়িদের জন্য। প্রত্যেক অংশগ্রহণকারি প্রতিযোগীর জন্যও সান্ত্বনা পৃরস্কার থাকছে। একশত টাকার বিনিময়ে ফরম সংগ্রহ করেই অংশ গ্রহণ করতে পারবে যে কোনো প্রতিযোগী।

আলেখারচর চক্ষু হাসপাতাল সংলগ্ন জামিয়া মাদানিয়া রওজাতুল উলুম , কুমিল্লা জেলার পদুয়া ও কোটবাড়ী বিশ্বরোড থেকে মাইক্রো বাস যোগে অথবা কুমিল্লা ময়নামতি সেনানিবাস থেকে মাইক্রোবাস যোগে যাওয়া যায়।  সার্বীক যোগাযোগের জন্য ০১৭১৯৭০৪১৯৪,০১৮১৮৭৫৮৯৮২,০১৮১৮ ৯৬০৭৫৭।

উল্লেখ্য, জামিয়া মাদনিয়া রওজাতুল উলূমে হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের জেলা প্রতিযোগিতার পরই চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।