সোমবার, ২৫ জুন ২০১৮

আমার ৭ বছরের মেয়ে কুরআন শিখছে : মাশরাফি বিন মর্তুজা

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ১৮, ২০১৮
news-image

আবরার আবদুল্লাহ : পবিত্র কুরআনের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তিনি বলেছেন, কুরআনের মহতি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্বিতবোধ করছি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত ‘জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৮’ এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে।

এ সময় তিনি বাংলাদেশ ক্রিকেটবোর্ডের জন্য দোয়া চেয়ে বলেন, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ ভবিষ্যতে আরো বেশি বেশি পুরস্কার জিতুক, সেই শুভকামনা রইল। সবাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য দোয়া করবেন।

মাশরাফি জানান তার ৭ বছর বয়সী মেয়েও কুরআন শিখছে।  তিনি তার মেয়ের জন্যও দোয়া চান।

Image may contain: 3 people, people sitting

হল বরাদ্দের জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ দিয়ে বলেন, রংপুর রাইডার্সের মালিক বসুন্ধরা গ্রুপ সবসময় ভালো কাজের সাথে আছে। তাদেরকে অনুষ্ঠানের জন্য এই হলটি (নবরাত্রি) বরাদ্দের জন্য বললে তারা রাজি হয়ে যায়। ভবিষ্যতেও আপনাদের এরকম উদ্যোগের সঙ্গে আমি আছি, থাকার চেষ্টা করবো।

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর ড. আবুল হোসেন মোঃ সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাণী ফুড ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ বশীর ও ইনফিনিটি মেগা মলের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জুনায়েদ উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিরা গত বছরের ডিসেম্বরে শুরু হওয়া এই হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় ৩০ পারা গ্রুপের বিজয়ী হিসেবে মুস্তাকিম বিল্লাহ, সান আনির জামান, ওমর ফারুক, সাফওয়ান ও রুহুল আমিন এবং ১০ পারা গ্রুপের সিফাতুল্লাহ মোজাহিদ, ফাহমিদুল হাসান, মোঃ নাঈম, ইসমাঈল সাবিত ও মোঃ হুজাইফা বিজয়ী হিসেবে অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মদ ইকবাল, খাদিমুল হুফফাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইলিয়াস, ইসলামী ব্যাংকের ডিএমডি ইকবাল কবীর মোহন, বায়তুল মুকাররমের পেশ ইমাম মুফতি মুহিব্বুল্লাহিল বাকী, মাওলানা মিজানুর রহমান, মুহিউদ্দিন কাসেম, ড. মনজুরে ইলাহি, মাওলানা লিয়াকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।