বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

দেশের সব মাদরাসার নিজস্ব মোবাইল ও ইমেল থাকতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদরাসা শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক (প্রশাসন) মো. সাইফুল ইসলাম বলেছেন, মাদরাসা অধিদফতরের আওতাধীন মাদরাসাগুলো দেখভালের জন্য নিজস্ব একটি ইমেল ও মোবাইল নাম্বার থাকতে হবে।

দ্রুত সেবা নিশ্চিত করা ও সেবা গ্রহীতাদের কাছে দ্রুত সেবা পৌঁছে দেওয়া, সেবা সহজিকরণসহ দাফতরিক বিভিন্ন বিষয় স্পষ্ট করতেই এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান তিনি।

সাইফুল ইসলাম বলেন, জনস্বার্থে সার্বিক সেবা নিশ্চিত করার জন্য সব পর্যায়ে দাখিল, আলিম, ও কামিল মাদরাসায় কেবলমাত্র প্রতিষ্ঠানের জন্য ব্যবহার হবে এমন একটি ইমেইল ও মোবাইল ফোন নম্বর সংগ্রহ করতে বলা হয়েছে।

জানা গেছে, আগে জরুরি প্রয়োজনে মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা ব্যক্তিগত মোবাইল ফোন ব্যবহার করতেন প্রাতিষ্ঠানিক কাজে। এ কারণে জরুরি প্রয়োজনে মাদরাসা অধিদফতর প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হতো না।

এছাড়া প্রতিষ্ঠান প্রধানের বদলি বা অন্য কোনও কারণে অনুপস্থিতি ঘটলে আগের মোবাইল বা ইমেইল ঠিকানা কাজে আসে না। এসব কারণেই প্রতিষ্ঠানের নিজস্ব মোবাইল এবং প্রতিষ্ঠানের শুধুমাত্র দাফতরিক বা প্রাতিষ্ঠানিক কাজে ব্যবহারের জন্য মোবাইল নম্বর ব্যবহারের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান এই উপ-পরিচালক।

বিধবা নারীদের যৌন চাহিদা ও আমাদের সমাজ ব্যবস্থা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ