বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


বিএসএফের পিটুনিতে আহত দুই বাংলাদেশী জেলে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের পিটুনিতে দুই জেলে আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুই জেলে হচ্ছেন গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান ওরফে মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)।

আহত মিজানের ছোট ভাই ময়েন আলী বলছেন, গতকাল সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। দিবাগত রাত দুইটার দিকে বিএসএফ সদস্যরা তাদের নৌকার ওপর থেকে আটক করেন।

এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাঁদের পেটানো হয়। ভোররাতের দিকে তাদের ছেড়ে দেওয়া হয়। এ সময় মিজান ও নিশান নদীপাড়ে এলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। পরে পরিবারের লোকজন তাদের হাসপাতালে ভর্তি করান।

জানতে চাইলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ গণমাধ্যম কর্মীদের জানান, প্রথমে ভারতীয় জেলেদের সঙ্গে তাদের মারামারি হয়েছে। তারপর ভারতীয় জেলেরা তাদের বিএসএফের কাছে ধরে নিয়ে যান।

তখন বিএসএফও তাদের দু-এক বাড়ি দিয়েছে বলে লোকমুখে শুনেছি। তবে ঘটনার সত্যতা যাচাইয়ে আহত ব্যক্তিদের সঙ্গে কথা বলতে হাসপাতালে বিজিবি সদস্য পাঠানো হয়েছে। তাদের মুখ থেকে শুনলে আরও ভালো জানা যাবে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ